Advertisements

অসুস্থ হয়ে শয্যাশায়ী ইমন, নিজের জন্মদিনে নিজেই রান্না করছেন স্বামী নীলাঞ্জন

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বাংলা সঙ্গীত জগতের প্রিয় জুটি ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। সঙ্গীতের টানেই দুজনের কাছাকাছি আসা, অতঃপর বিয়ে। গান তাঁদের মধ্যে কমন ফ্যাক্টর হলেও দুজনে একেবারে বিপরীত মেরুর মানুষ। ইমন বহির্মুখী স্বভাবের। হইহুল্লোড় করতেই বেশি পছন্দ করেন তিনি। অন্যদিকে স্বামী নীলাঞ্জন আবার অন্তর্মুখী। তাঁর শান্ত স্বভাবের কথা জানেন অনুরাগীরাও। তবে পরিস্থিতি বিশেষে নাকি কঠোরও হতে পারেন নীলাঞ্জন। খুনসুটি, ভালোবাসায় দিব্যি তিন বছর দাম্পত্য জীবন কাটিয়ে দিলেন তাঁরা।

প্রচণ্ড বৈশাখেই জন্মদিন নীলাঞ্জনের। এদিকে এই বিশেষ দিনে শয্যাশায়ী ইমন। জ্বর বাঁধিয়ে বসেছেন গায়িকা। সংবাদ মাধ্যমকে ইমন জানান, পয়লা বৈশাখে তিনি গিয়েছিলেন অনুষ্ঠান করতে। সেখান থেকে ফেরার পরেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এমনিতে সারা বছরই ব্যস্ততার মধ্যে দিয়েই কাটে দুজনের। বিশেষ কোনো দিন তাই মিস করতে চান না তাঁরা। কিন্তু আচমকা ইমন অসুস্থ হয়ে পড়ায় খানিক তাল কেটেছে দিনটার।

গায়িকা জানান, গতকাল রাতে বাড়িতে নীলাঞ্জনের জন্মদিন উদযাপন করা হয়েছে। কিন্তু এদিন সকাল থেকেই অসুস্থতার কারণে বিছানায় শোওয়া ইমন। অগত্যা নিজের জন্মদিনের জন্য নিজেকেই রান্না করতে হচ্ছে নীলাঞ্জনের। ওই রান্না দিয়েই দুপুরে সপরিবারে লাঞ্চ করবেন তাঁরা। তবে অসুস্থতা সত্ত্বেও একটি কাজ কিন্তু ইমন নিজে হাতেই করেছেন। আর সেটা হল নীলাঞ্জনের জন্য পায়েস বানানো। প্রথম বার স্বামীর জন্য পায়েস রেঁধেছেন তিনি।

জন্মদিনে নীলাঞ্জনকে কী উপহার দিলেন ইমন? গায়িকা জানান, হ্যান্ড ড্রাম কিনে দিয়েছেন তিনি। কলকাতায় সাধারণত পাওয়া যায় না এই বাদ্যযন্ত্রটি। কিন্তু সৌভাগ্যক্রমে পেয়ে গিয়েছেন। ইমন বলেন, কেক কাটার সময়ই সবটা বুঝতে পেরেছিলেন নীলাঞ্জন। তবুও এমন ভাব করছিলেন যেন কী হচ্ছে কিছুই জানেন না। মধ্যরাতে জন্মদিন সেলিব্রেশনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন। দু দুটি কেক কাটতে দেখা গিয়েছে নীলাঞ্জনকে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow