whatsapp channel

ওটিটি নয়, বড়পর্দায় সিনেমাহল কাঁপাতে আসছে K.G.F: Chapter 2, ঘোষণা হল মুক্তির দিন

পরিচালক প্রশান্ত নীলের ব্লকবাস্টার ছবি K.G.F চ্যাপ্টার ওয়ানে অ্যাংরি ইয়াংম্যান রকির ভূমিকায় সকলের নজর কেড়েছিলেন ইয়াশ (Yash)। এবার আবারও আসতে চলেছে K.G.F চ্যাপ্টার টু। মুক্তি পেয়ে গেছে ছবির টিজার। ২০১৮…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পরিচালক প্রশান্ত নীলের ব্লকবাস্টার ছবি K.G.F চ্যাপ্টার ওয়ানে অ্যাংরি ইয়াংম্যান রকির ভূমিকায় সকলের নজর কেড়েছিলেন ইয়াশ (Yash)। এবার আবারও আসতে চলেছে K.G.F চ্যাপ্টার টু। মুক্তি পেয়ে গেছে ছবির টিজার। ২০১৮ তে K.G.F: Chapter 1 বক্স অফিসে শাহ্‌রুখ খানের ‘জিরো’কে নাস্তানুবাদ করেছিলো। এবার পালা chapter 2 এর।

Advertisements

Advertisements

ছোট পর্দায় নয়, কোন ওটিটি প্ল্যাটফর্মেও নয়, সরাসরি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে পরিচালক প্রশান্ত নীলের K.G.F: Chapter 2. প্রসঙ্গত, এই সিনেমাতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্তকে। বেশ আক্রমণাত্মক লুকে ধরা দেবেন অভিনেতা সঞ্জয় দত্ত। এছাড়াও এই সিনেমার রয়েছেন রবিনা টান্ডন। বহু বছর পর তাঁকে ফের বড় পর্দায় দেখতে পাবেন দর্শকরা। এখানে তিনি প্রধানমন্ত্রী রামিকা সেনের চরিত্রে অভিনয় করবেন। সঞ্জয় দত্ত K.G.F চ্যাপ্টার ওয়ানে ছিলেন না কিন্তু K.G.F চ্যাপ্টার টুতে আধিরা এর চরিত্রে অভিনয় করার জন্য পরিচালক প্রশানথ্ নিল সঞ্জয় দত্ত কে সিলেক্ট করেছেন। প্রসঙ্গত KGF-২-র মাধ্যমেই দক্ষিণী ছবিতে ডেবিউড করতে চলেছেন সঞ্জয় দত্ত। এখনও পর্যন্ত এই ছবি হিন্দি, মালায়ালাম, তামিল এবং তেলেগু ভাষায় ডাব হয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

Advertisements

আগামী ১৬ ই জুলাই সারা জাগিয়ে মুক্তি পেতে চলেছে বড় পর্দায় K.G.F: Chapter 2.

K.G.F: Chapter 2 এর টিজারটি মুক্তি পাওয়ার অল্প সময় পরেই ভিউ হয় ৭ কোটি ৮০ লাখ। এরও ৪ দিন পর এই ছোট্ট টিজারটি ১০ কোটি ভিউ ছাপিয়ে যায়। বিগ বাজেটের এই কন্নড় ছবির টিজার অনেক আগেই রেকর্ড ভেঙ্গেছে বলে মত নেটিজেনদের। এবার পালা গোটা গল্প উদ্ধার করার। সিনেমা প্রেমীরা মুখিয়ে রয়েছে ২০২১ এর ১৬ ই জুলাইয়ের দিকে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media