BollywoodHoop Plus

Mouni Roy: অভিনেত্রী মৌনির ঈর্ষণীয় ফিগারের রহস্য কি!

মৌনি রায় (Mouni Roy) অভিনয়ে ডেবিউ করেছিলেন জনপ্রিয় ডেইলি সোপ ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে। সেই সময় তিনি দেখতে ছিলেন আটপৌরে বঙ্গতনয়ার মতোই। তাঁকে দেখে ঘুণাক্ষরেও বোঝার উপায় ছিল না, মৌনি কখনও মুম্বইয়ের বিনোদন জগতের অংশ হয়ে উঠতে পারেন। কিন্তু আরব সাগর দিয়ে বয়ে গিয়েছে বহু জল। মৌনির জীবনে একের পর এক সম্পর্ক গড়েছে ও ভেঙে গিয়েছে। গত বছর বিয়ে করেছেন দুবাই প্রবাসী ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-কে। কিন্তু ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র কৃষ্ণাতুলসীর সাথে মিল নেই আজকের মৌনির। তাঁর ফিগার আটপৌরে নয়, ঈর্ষণীয়। সব ধরনের পোশাকেই সাবলীল তিনি।

প্রকৃতপক্ষে, যথেষ্ট ফিটনেস সচেতন মৌনি। সকালে মৌনির প্রিয় পানীয় হল এক কাপ গ্রিন টি। গ্রিন টি-র অ্যান্টি অক্সিড্যান্ট বাড়িয়ে তোলে মেটাবলিজম। ব্রেকফাস্টে ভারি খাবার খাওয়া পছন্দ করেন মৌনি। ফলে ব্রেকফাস্টে থাকে মুসলি, ফল অথবা ওটস। কখনও হালকা খাবার খাওয়ার ইচ্ছা হলে মৌনি খান উপমা, পোহা অথবা ইডলি। ব্রেকফাস্ট খাওয়ার পর নিয়মিত ওয়ার্কআউট করেন মৌনি। যোগাসন ছাড়াও পাইলেটস ও ওয়েট ট্রেনিং করেন তিনি। মৌনি একজন ট্রেইনড নৃত্যশিল্পী। ফলে নাচও তাঁর ওয়ার্কআউটের মধ্যেই পড়ে।

ওয়ার্কআউটের পর মৌনি খান প্রোটিন শেক, স্যালাড ও সেদ্ধ বিন। তাঁর লাঞ্চে থাকে গ্রিন স্যালাড ও মরসুমি ফল। ডিনারে মৌনি খান রুটি, সব্জি ও স্যালাড। বাড়ির খাবার খেতে পছন্দ করেন মৌনি।

সেপ্টেম্বরের শুরুতে রিলিজ করেছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে প্রথমবার মৌনিকে দেখা গিয়েছে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে। এই ধরনের চরিত্রে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by MOUNI ROY💎 (@mounirooy)

whatsapp logo