BollywoodHoop Plus

Urfi Javed: দুধসাদা পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ‘বেশরম’ হলেন উরফি জাভেদ!

ছকভাঙা পোশাক, অর্ধনগ্নতা আর উরফি জাভেদ- বলি টাউনে যেন এই তিনটি সমার্থক শব্দ। প্রায়ই নানা অবতারে ধরা দেন উরফি জাভেদ (Urfi Javed)। এককথায় উরফি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই প্রায়ই নেটিজেনদের কটাক্ষের শিকার হন উরফি। প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। আর মিডিয়াতে চর্চায় থাকার জন্য যে তিনি সবকিছুই করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছে।

তবে সম্প্রতি একদম অন্যরকম লুকে দেখা গেল তাকে। আর তাকে এই লুকে দেখেই চোখ কপালে উঠল নেটিজেনদের। কি এমন করলেন উরফি? এর আগে নানা পোশাকে সামনে এসে শোরগোল ফেলেছিলেন বি-টাউনের এই মডেল। কখনো তাকে দেখা গেছে ব্লেড দিয়ে পোশাক বানিয়ে ক্যামেরাবন্দি হতে, কখনো জঞ্জাল ফেলার প্লাস্টিকে নিজের আব্রু ঢেকে নিজেকে হাজির করেছেন তিনি, কখনো আবার খাবারের প্লেট এবং গ্লাস দিয়ে ঢেকেছেন গোপনাঙ্গ। আর এইসব ছকভাঙা পোশাক পরে জনসমক্ষে হাজির হয়েই তিনি এসেছেন সংবাদ শিরোনামে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুছ ছবি আপলোড করেছেন এই মডেল। আর এই ছবিতে তাকে দেখা গেল একদমই অন্যরকম আউটফিটে। এই ছবিতে তার পরণে রয়েছে দুধসাদা রংয়ের গ্লসি শর্ট ওয়ান পিসে। এই সরু ফিতের পোশাকটি স্লিভলেস এবং ব্যাকলেস। পোশাকটি ডিপনেক হওয়ার কারণে পোশাকের ফাঁকে দেখা গেছে তার সুস্পষ্ট বক্ষবিভাজিকা। গলায় রয়েছে একই রঙের চিক। গোলাপি ব্যাকগ্রাউন্ডের সামনে বসে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক। তবে ছবিতে নজর কেড়েছে তার ডার্ক ব্রাউন কার্লি চুল।

ছবির ক্যাপশনও বেশ মানানসই। ক্যাপশনে উরফি লিখেছেন, ‘নুডলস’। এর সাথে তিনি ক্যাপশনে ড্রেসার এবং ডিজাইনারকে ধন্যবাদ জানিয়েছেন। তবে এই মেকআপ তার নিজের করা। তার এই লুক যে অনেককেই মুগ্ধ করেছে তার প্রমান মিলছে কমেন্ট বক্সে। অনেকেই অনেক তির্যক মন্তব্য করলেও প্রশংসাসূচক মন্তব্যে ঢেকে গেছে সেসব কিছু।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা