Hoop PlusTollywood

Prosenjit Chatterjee: অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে চিন্তায় প্রসেনজিৎ!

অঙ্কুশ (Ankush Hazra) ও ঐন্দ্রিলা (Oindrila Sen)-এর জুটি এখনও অবধি ইন্ডাস্ট্রির সবচেয়ে রোম‍্যান্টিক জুটি হিসাবেই পরিচিত। কিন্তু আপাতত তাঁদের বিয়ে নিয়ে রীতিমত চিন্তিত অনুরাগীদের একাংশ। কারণ অঙ্কুশ শনিবার দুপুরে ঐন্দ্রিলার সাথে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে জানিয়েছেন, কিছু সমস্যার জন্য তাঁদের বিয়ে আদৌ হবে না! এরপরই এই পোস্টের জেরে উত্তাল হয়ে ওঠে টলিউড। বাদ যাননি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-ও। তিনি সরাসরি অঙ্কুশকে ফোন করে জানতে চেয়েছেন, কেন এই বিয়ে হবে না!

11 ই ফেব্রুয়ারি, শনিবার ছিল অঙ্কুশের জন্মদিন। এদিন বেলার দিকে তিনি ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন যাতে তাঁর ঠোঁটে ঠোঁট রেখে ঐন্দ্রিলাকে চুম্বন করতে দেখা যাচ্ছিল। এই পোস্টের নিচে অঙ্কুশ লেখেন, কিছু সমস্যার জন্য হয়তো তাঁদের বিয়েটা হবে না। কিন্তু আগামী 14 ই ফেব্রুয়ারি তাঁদের সম্পর্ক তের বছর পূর্ণ করবে। এই পোস্টটি দেখা মাত্র অঙ্কুশকে ফোন করে প্রসেনজিৎ জানতে চান তাঁদের কি সমস্যা হচ্ছে যার জন্য বিয়ে হচ্ছে না! এমনকি তিনি বলেন, অঙ্কুশ-ঐন্দ্রিলা কি গোপনে বিয়ে করেছেন! অঙ্কুশকে বিয়ের তারিখ ঘোষণা করতে বলেন প্রসেনজিৎ।

কিন্তু অঙ্কুশ তাঁর মুখের উপর কোনো কথা বলতে পারেননি। বরং তিনি ও ঐন্দ্রিলা একে অপরকে বলেছেন, তাঁরা এখন কেন বিয়ে করতে পারছেন না তা সকলকে বলে দিতে। অনেকে আবার অঙ্কুশের এই পোস্টকে এই জুটির আগামী ফিল্ম ‘লভ ম্যারেজ’-এর প্রোমোশন বলেও মনে করছেন।

সাম্প্রতিক কালে জি ফাইভের নতুন ওয়েব সিরিজ ‘শিকারপুর’-এর মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন অঙ্কুশ। অপরদিকে একই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হয়েছে ঐন্দ্রিলা অভিনীত ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’-র।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo