Hoop PlusRegional

Pori Moni: মা হওয়ার পর পঞ্চম স্বামীর কাছে এই আবদার করলেন পরীমণি!

বাংলাদেশি অভিনেত্রী পরীমণি (Porimoni)-র সাথে মাত্র কয়েক মাস আগেও তাঁর স্বামী ও জনপ্রিয় বাংলাদেশি অভিনেতা শরিফুল রাজ (Shariful Raj)-এর মনোমালিন্য শুরু হয়েছিল। এমনকি সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে পরীমণি লিখেছিলেন, রাজ তাঁর সহ-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম (Vidya Sinha Saha Mim)-এর সাথে পরকীয়ায় জড়িয়েছেন। একসাথে দুটি ফিল্মে তাঁরা অভিনয় করেছিলেন। সেখান থেকেই নাকি এই সম্পর্কের সূত্রপাত যার ঘটকালি করেছিলেন ওই ফিল্মের পরিচালক। ফেসবুকে পরীমণি সরাসরি রাজকে আক্রমণ করলেও পরবর্তী কালে তাঁদের একমাত্র পুত্রসন্তান রাজ্য (Rajya)-র জন্মদিনে তাঁদের সম্পর্ককে আরও একটি সুযোগ দিয়েছেন। এই সম্পর্ককে এবার আরও মজবুত করতে চলেছে সদ্য শেষ হওয়া ফিফা বিশ্বকাপ।

বিশ্বকাপের বিজয়ী দল আর্জেন্টিনা। মেসি গড়েছেন ইতিহাস। বিশ্বকাপ শেষ হলেও ভারত ও বাংলাদেশ থেকে এখনও চলে যায়নি তার রেশ। বিশ্বকাপ জেতার আনন্দে মাতোয়ারা মেসির সমর্থকরা। সেই দলে রয়েছেন রাজ ও পরীমণিও। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার একটি ম্যাচও মিস করেননি পরীমণি। রাত জেগে খেলা দেখেছেন। সাক্ষী থেকেছেন আর্জেন্টিনার নতুন ইতিহাসের। ছত্রিশ বছর পর বিশ্বকাপের ট্রফি মেসির হাতে উঠতেই আনন্দে কেঁদে ফেলেছিলেন পরীমণি।

বিশ্বকাপের বিজয়ী দল আর্জেন্টিনা। মেসি গড়েছেন ইতিহাস। বিশ্বকাপ শেষ হলেও ভারত ও বাংলাদেশ থেকে এখনও চলে যায়নি তার রেশ। বিশ্বকাপ জেতার আনন্দে মাতোয়ারা মেসির সমর্থকরা। সেই দলে রয়েছেন রাজ ও পরীমণিও। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার একটি ম্যাচও মিস করেননি পরীমণি। রাত জেগে খেলা দেখেছেন। সাক্ষী থেকেছেন আর্জেন্টিনার নতুন ইতিহাসের। ছত্রিশ বছর পর বিশ্বকাপের ট্রফি মেসির হাতে উঠতেই আনন্দে কেঁদে ফেলেছিলেন পরীমণি। রাজকে তিনি আগেই বলেছিলেন, মেসির আর্জেন্টিনা জিতলে সেখানে তাঁকে ঘোরাতে নিয়ে যেতে হবে।

পরীমণি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই কথা শেয়ার করে লিখেছেন,তিনি এখনও বোকার মতো কেঁদে চলেছেন। ওই পোস্টেই তিনি রাজকে বলেন তাঁকে তাড়াতাড়ি আর্জেন্টিনা ঘোরাতে নিয়ে যেতে। হয়তো আগামী বছর পরীমণির সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠতে পারে তাঁর আর্জেন্টিনা ট্রিপের ছবি।