whatsapp channel

এক সময়ের বেঙ্গল টপারের এখন হাঁড়ির হাল, টিআরপির অভাবে শেষ হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’!

টিআরপি পড়লেই হয় স্লট বদল হয় নয়তো শেষ করে দেওয়া হয় সিরিয়ালগুলি। কোনো একটি নতুন সিরিয়াল শুরু হলে পুরনো ধারাবাহিক গুলির উপরেই কোপ পড়ে সর্বাগ্রে। অনেক সময় টিআরপি কম থাকলে…

Avatar

Nirajana Nag

টিআরপি পড়লেই হয় স্লট বদল হয় নয়তো শেষ করে দেওয়া হয় সিরিয়ালগুলি। কোনো একটি নতুন সিরিয়াল শুরু হলে পুরনো ধারাবাহিক গুলির উপরেই কোপ পড়ে সর্বাগ্রে। অনেক সময় টিআরপি কম থাকলে নতুন সিরিয়ালেও ইতি টানা হয়। জি বাংলার ‘মিলি’র সঙ্গে ঘটতে চলেছে এমনটাই। তবে পিছিয়ে নেই স্টার জলসাও। গুঞ্জন বলছে, এই চ্যানেলের প্রাক্তন বাংলা সেরা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) নাকি শেষ হতে চলেছে খুব শীঘ্রই।

একটা সময় ছিল যখন একটানা একটা লম্বা সময় বাংলা সেরা ছিল এই ধারাবাহিক। সে সময় অনুরাগের ছোঁয়াকে হারানো হয়ে উঠেছিল কঠিন। কিন্তু গল্পের একঘেয়েমিতে টিআরপি ক্রমশ কমতে থাকে। মিশকাকে নিয়ে বিরক্ত হয়ে ওঠে দর্শক। দীপার জীবনে এন্ট্রি নেয় অর্জুন। আর বর্তমানে গল্পের ট্র্যাক এতটাই বদলে গিয়েছে যে আগের ট্র্যাকে ফিরে আসা কার্যত অসম্ভব বলেই মনে করছে দর্শকদের একাংশ। অনেকেই আগ্রহ হারিয়ে ফেলেছেন এই সিরিয়াল থেকে।

এক সময়ের বেঙ্গল টপারের এখন হাঁড়ির হাল, টিআরপির অভাবে শেষ হচ্ছে 'অনুরাগের ছোঁয়া'!

আগে যেখানে বরাবর প্রথম স্থানে থাকত অনুরাগের ছোঁয়া, এখন সেখানে ছয় নম্বর স্থানে এসে ঠেকেছে সিরিয়ালটি। গল্পের হাল দেখে দর্শকদের একাংশও দাবি তুলেছেন সিরিয়ালটি এবার বন্ধ করে দেওয়ার। এবার গুঞ্জন শোনা যাচ্ছে, তেমনটাই সম্ভবত হতে চলেছে অনুরাগের ছোঁয়ার সঙ্গে। প্রথম থেকে অবশ্য একটানা স্লট ধরে রেখেছে এই ধারাবাহিকটি। রাত সাড়ে নটার স্লটে বিপরীত চ্যানেলের কোনো সিরিয়ালই টিকতে পারেনি অনুরাগের ছোঁয়ার সামনে।

আগামী সপ্তাহ থেকে ‘কার কাছে কই মনের কথা’ আসছে রাত সাড়ে নটার স্লটে। অনুরাগের ছোঁয়ার বিপরীতে কেমন ফল করে ধারাবাহিকটি সেদিকে তো দর্শকদের নজর থাকবেই। সেই সঙ্গে শোনা যাচ্ছে, কোনো নতুন সিরিয়ালের আগমনে যদি অনুরাগের ছোঁয়ার স্লট বদল হয় তাহলে ধারাবাহিকটি শেষ করে দেওয়া হতে পারে। তবে এ বিষয়ে এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে কিছু বলা হয়নি।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই