BollywoodHoop Plus

Surbhi-Tejasswi: ‘নাগিন হলে শুধু হবেনা, দায়িত্ব নিতে জানতে হবে’, তেজস্বীকে খোঁচা দিলেন সুরভী

‘রাত বাকি, বাত বাকি। হোনা হ্যায় জো, হো যানে দো’ – স্বর্গীয় কিংবদন্তি বাপ্পি লাহিড়ীর উদ্দেশ্যে গান গেয়ে শোনালেন নাগিন খ্যাত সুরভি চন্দ্রা। সাথে নতুন নাগিন তেজস্বী প্রকাশের উদ্দেশ্যে কিছুটা অন্য স্বাদের কথাও উগড়ে দিলেন। “নাগিন হলে শুধু হবেনা, দায়িত্ব নিতে জানতে হবে।” এত কথা বলার মাঝেই তাঁকে একটি বেফাঁস কথা বলতেও শোনা গেল। যা ক্রমশ প্রকাশ্য।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন নাগিন অভিনেত্রী। জিজ্ঞেস করা হয়েছিল, নাগিনের নতুন সিজনের ব্যাপারে। সবার আগেই উল্টে তিনি নাগিন ৬-এর বসন্ত পঞ্চমীতে নিজের বিশেষ এপিসোডকে প্রোমোট করে বসলেন। তেমন কোনো ভ্রূক্ষেপ ছিল না বাকি এপিসোডগুলির প্রতি। জানালেন, “কোভিডের মধ্যে আমার নাগিন ৫ করতে গিয়ে অনেক দায়িত্ব নিতে হয়েছে। আমার সিজন বেশ অন্যতম ছিল। নাগিন হলেই হলোনা। অনেক কসরত করা জরুরী।”

সম্প্রতি শেষ হয়েছে বিগ বস ১৫। ট্রফি জিতেছেন তেজস্বী প্রকাশ। তিনিই নাগিন ৬-এর লিড। তেজার বিপরীতে দেখা যাচ্ছে বিগ বসেরই সদস্য সিম্বা নাগপালকে। আগেভাগেই এঁদের দুজনকে পছন্দ করতেন অনুগামীরা। আর নাগিনে দুই পছন্দসই অভিনেতাকে পেয়ে তো গরগড়িয়ে এগোচ্ছে নাগিনের গাড়ি। এই প্রসঙ্গেই সুরভি জানালেন, “নাগিন এতবড় ব্র্যান্ড যে এখানে যে কেউ আসলেই ব্র্যান্ডেড হয়ে যায়। আলাদা করে পরিচয় সাধারণত লাগেনা।” শেষমেষ অবশ্য এও স্বীকার করেছেন যে, তাঁর কাছে এবারের চরিত্রদের সাথে সাথে নাগিনের কাহিনীও বেশ পছন্দসই।

প্রসঙ্গত, নিজের সম্মন্ধে কিছু বেফাঁস কথাও বলে বসলেন অভিনেত্রী। “আমি খুব সেলফিস আর লোভী। আমাকে ঠিক করে জানলে কেউই পছন্দ করবেনা।” মুখ ফসকে বলে ফেলে অবশ্য কথা ঘুড়িয়ে দেন। কথা উঠেছিল, কঙ্গনার আসন্ন শোতে যিনি যাচ্ছেন কিনা। উত্তরেই তিনি বলেন যে, ফায়দা না হলে তিনি কোথাও যান না। তারপরেই ইয়ার্কির ছলে এমন মন্তব্য করে ফেলেন। শোনা গেল, তাঁর কাছে ভ্যালেন্টাইনস ডে একটি সাধারণ দিন। ভালোবাসতে গেলে সারাবছরই ভালোবাসা যায়। যেকোনো একদিন নয়।