whatsapp channel

“তোমরা তো আর হিরো-হিরোইন রইলে না!” যুক্তিহীন ট্রোলের যোগ্য জবাব দিলেন নোয়া

ছোট পর্দার ঠোঁটকাটা অভিনেত্রী শ্রুতি দাস, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু সংখ্যক নেট জনতার বিরক্তিকর কমেন্টের উপযুক্ত জবাব দিলেন। শ্রুতি এই মুহূর্তে অভিনয় করছেন দেশের মাটি ধারাবাহিকে। কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্তের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোট পর্দার ঠোঁটকাটা অভিনেত্রী শ্রুতি দাস, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু সংখ্যক নেট জনতার বিরক্তিকর কমেন্টের উপযুক্ত জবাব দিলেন। শ্রুতি এই মুহূর্তে অভিনয় করছেন দেশের মাটি ধারাবাহিকে। কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্তের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি। ছোট পর্দায় এই মুহূর্তে জনপ্রিয় জুটি হলেন নোয়া-কিয়ান ওরফে শ্রুতি-দিব্যজ্যোতি।

Advertisements

ছোটপর্দায় বহুদিন পর লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ম্যাজিক দেখছে বাংলার দর্শক। এর আগে বড়পর্দায় আদিল হুসেন ও পাওলি দামের সঙ্গে ‘মাটি’ তৈরি করেছেন এই পরিচালকদ্বয়। সেই মাটির গন্ধই এবার তাঁরা ফিরিয়ে এনেছেন ‘দেশের মাটি’তে।

Advertisements

কিন্তু, ধারাবাহিক যতই হিট হোক বা দর্শক সংখ্যা বাড়ুক বা টি আর পি ঊর্ধ্বমুখী থাকুক, কিছু মানুষ আছেন যারা সমালোচনা ছাড়া এক মুহুর্ত চলতে পারেন না। সম্প্রতি, শ্রুতি দাসের অভিনীত দেশের মাটি ধারাবাহিক নিয়ে কোনো নেটিজেন বলেছেন, “দেশের মাটিতে তো তোমরা আর হিরো হিরোইন রইল না”। একথা সত্য গল্পের স্বার্থে দেশের মাটিতে গল্প অন্যভাবে বইছে, এখানে এক বনেদী পরিবার তাদের নৈতিক শিক্ষা তুলে ধরেছেন। এই গল্পে দেশের প্রতি, ভিটে বাড়ির উপর টান, পারস্পরিক ভালোবাসার কথা বলা হয়েছে। এই যেমন, ১০০তম পর্বে দর্শকের কাছে রাজা-মাম্পি ধরা দিলেন অন্যভাবে। এতদিন দর্শক তাঁদের ঘৃণা দেখেছেন, নতুন বছরে দর্শকরা দেখেছেন রাজা-মাম্পির ভালবাসা। কাহিনী অনুযায়ী চরিত্র ও গল্পের ধরা অনবরত বদলায়। আর এই বদল অনুযায়ী কোনো এক নেট জনতা আলটপকা মন্তব্য করে বসেন। সেই মন্তব্যের কড়া জবাব দিলেন শ্রুতি দাস।

Advertisements

এদিন শ্রুতি সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ” কাছের মানুষগুলো রোজ মরে যাচ্ছে! এরমধ্যে অমানুষগুলো জ্বালিয়ে খাচ্ছে……….” এক লম্বা চওড়া মেসেজ দিয়েছেন শ্রুতি। দেখুন কি কি লিখলেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo
Advertisements
Avatar