BollywoodHoop Plus

তৈমুরের কোলে পুঁচকে ভাই, মাতৃ দিবসে দ্বিতীয় সন্তানের ছবি পোস্ট করলেন করিনা

করোনা আবহয়ের মধ্যে দ্বিতীয়বার মা হয়েছিলেন করিনা কাপুর খান। চারিদিকে হাহাকার, করোনা নিয়ে মানুষ যখন শঙ্কিত, ঠিক তখনই মাতৃত্বের খবর দেন করিনা কাপুর খান। অভিনেত্রীর অনুরাগীরা অপেক্ষা করেছিলেন কবে তার দ্বিতীয় সন্তান আসবে। সেই অপেক্ষার অবসান করে একেবারে সুস্থ সন্তান জন্ম দেন বেবো।

প্রথমবারের মতন বড় ভুল আর এইবার করেননি। দ্বিতীয় সন্তানকে ক্যামেরার আড়ালেই রাখেন সইফ করিনা। হাসপাতাল থেকে সোজা বাড়িতে ওঠেন। এরপরেই ঘর বন্দী করে নেন নিজেকে। চলতি বছরের নারী দিবসের দিন ছোট সন্তানকে কাধে নিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। করিনার অনুরাগীরা তাদের প্রিয় অভিনেত্রীর ছোট সন্তানের স্বল্প ঝলকেই খুশি।

এবারে দুই ছেলেকে সামনে আনলেন বেবো। আজ মাতৃ দিবস। একজন মা হওয়ার দরুন দুই সন্তানকে শুভেচ্ছা জানালেন তিনি সোশ্যাল মিডিয়ায়। ডিজিটাল ইন্ডিয়ার কাছে এই ছোট্ট উইস কিছুই না। তৈমুর হয়তো ইনস্টাগ্রাম জানেন, কিন্তু বেবোর ছোট সন্তান একেবারেই শিশু। সে হয়তো বুঝলো না এই বিশেষ দিনের ছবি ও তাৎপর্য, কিন্তু সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে থেকে গেল তৈমুর ও বেবোর দ্বিতীয় সন্তান।

ছবিতে তৈমুরের কোলে তার ছোট্ট ভাই। সাদা পোশাক। ক্যামেরার দিকে হ্যাপি মুডে তাকিয়ে তৈমুর আর তার ছোট ভাই ঘুমে কাদা। এদিন বেবো তার দুই সন্তানের ছবি পোস্ট করে লেখেন, আজ গোটা দুনিয়া অন্ধকারে ডুবে থাকলেও এই দুজন আমার আশার আলো। এই দুজন আমাকে বাঁচিয়ে রেখেছে।

whatsapp logo