whatsapp channel

দুর্দান্ত লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী, ভাইরাল দৃশ্য

টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় প্রথমে আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর নাম। বারে বারে তাঁর পোস্টে ফের আগুন ধরালো নিজের সোশ্যাল মিডিয়া পেজে। প্রতিবার কোনো একটি ছবি শেয়ার করতেই…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় প্রথমে আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর নাম। বারে বারে তাঁর পোস্টে ফের আগুন ধরালো নিজের সোশ্যাল মিডিয়া পেজে। প্রতিবার কোনো একটি ছবি শেয়ার করতেই যা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী ঋতাভরী।

স্কুল পড়ুয়া থাকাকালীন টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র দিয়ে মিষ্টি মেয়েটির পথ শুরু। তারপর নানা ভিডিও পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে আজ নেটদুনিয়ার হটকেক। আর নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এ নিজেকে ফিট আর ফাইন করে রেখেছেন সর্বদা। আগের বছর ঈদে “শেষ থেকে শুরু” সিনেমা অভিনয়ের জন্য বাংলাদেশ আর ভারত থেকে প্রশংসিত হলেন।

সম্প্রতি তাঁর অভিনয়ে ‘ব্রহ্মা জানে গোপন কম্মটি’ করোনা আবহের পর ৫০শতাংশ সিটিং নিয়ে আবার প্রেক্ষাগৃহে চলচ্চিত্র টি মুক্তি পায়। রমরমিয়ে চলছে এই সিনেমা। সোশ্যাল মিডিয়াতে বরাবরই অ্যাক্টিভ ঋতাভরী। তাঁর এক একটি ফ্রেম যেন পোর্ট ফোলিও। দিন দিন লুক যেন আরই নজর কাড়ছে সকলের। এমনই স্টানিং লুকে সকলকে তাক লাগিয়ে একের পর এক ছবিও শেয়ার করে থাকেন ঋতাভরী।

আজ কোজাগরী লক্ষীপুজো। লক্ষীপুজোয় লক্ষী মেয়ে অবতারে না হট অবতারে আবির্ভাব হলেন। লাল গাউনে পুরোপুরি হট অ্যান্ড সেক্সি অবতারে হাজির হন অভিনেত্রী। খোলা চুল আর নিউড বোল্ড মেকাপে আগুন ধরালেন ইন্টারনেট মহল। এই ছবির সাথে ক্যাপশানে লিখলেন,” এই হ্যালোইনে একটু নিজেকে অন্যরকম সাজলে কেমন”। আর এই পোস্টের সাথে সাথে ঘুম ওড়ে বহু জনের। মুহূর্তে ভাইরাল।

 

View this post on Instagram

 

This Halloween am thinking of dressing up as the scariest beast i know – Myself! 👹 #halloween @fashionnova

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media