whatsapp channel

একসময় ‘থ্রি ইডিয়টস’ সিনেমায় অডিশন দিয়েও সুযোগ পাননি অনুষ্কা শর্মা! ভাইরাল ভিডিও

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। অভিনয়ের ইন্ড্রাস্টিতে যখন স্ট্রাগেল করছেন সেই সময় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির প্রেমে পড়েন।…

Avatar

HoopHaap Digital Media

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। অভিনয়ের ইন্ড্রাস্টিতে যখন স্ট্রাগেল করছেন সেই সময় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির প্রেমে পড়েন। এরপর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইটালির ডেস্টিনেশন ওয়েডিংয়ে অনুষ্কার সঙ্গে সাত পাকে ধরা দিয়েছিলেন বিরাট। তিন বছর ধরে দিব্যি সংসার করছেন বিরুষ্কা। এর মাঝেই নতুন বছরে অভিনেত্রীর কোলে এসেছে এক নতুন সদস্য। কন্যা সন্তানের বাবা মা হয়েছেন বিরুষ্কা। মেয়েকে ভালোবেসে নাম রেখেছেন ভামিকা।

এখন অনুষ্কা সিনেজগতে বেশ সুপরিচিত। প্রথম শ্রেণীর নায়িকাদের মধ্যে অনুষ্কা একজন হয়ে উঠেছেন। ২০০৮ সালে কোনো স্টার ব্যকগ্রাউন্ড ছিলনা। তবু তাঁর প্রথম ছবি অবশ্য বক্স অফিস বেশ হিট ছিল। কিন্তু অনেকেই জানেন না, এই অভিনেত্রী একময় ‘থ্রি ইডিয়টস’-এর জন্য অডিশন দিয়েছিলেন। হ্যাঁ প্রথম সিনেমা যতই হিট হোক এরপর ও অভিনেত্রীকে রাজ হিরানির এই জনপ্রিয় সিনেমার জন্য অডিশন দিতে হয়েছিল। তা অনেকেই অজানা।

সোশ্যাল মিডিয়াতে কি না হয়। অনেক অজানা তথ্য দেশের সকল মানুষের সামনে চলে আসে। অভিনেত্রীর অভিনয় দক্ষতায় এখন নিজের প্রযোজনা সংস্থা রয়েছে অনুষ্কার। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অনুষ্কার স্ট্রাগেল পিরিয়ডের একটি ভিডিও শেয়ার হয়েছে। অনুষ্কার বিভিন্ন ফ্যান পেজ থেকে শেয়ার হয়েছে ভিডিয়োটি। কি আছে সেই ভিডিয়োতে? এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাজ হিরানির এই ছবির অডিশনের জন্য একটি দৃশ্যে অভিনয় করছেন বলিউডে নবাগত অনুষ্কা। অভিনেত্রীর পরনে সবুজ টি শার্ট। খোলা চুল, মেকাপহীন লুকে দেখা গেছে অভিনেত্রীকে। ‘মুন্নাভাই এমবিবিএস’-ছবির গ্রেসির একটি সংলাপ বলতে তাঁর মুখে শোনা গিয়েছে হাসিমুখে।

তবে সেই সময় অনুষ্কা এই সিনেমাতে অভিনয় করার সুযোগ পাননি। ২০০৯ সালে মুক্তি পায় ‘থ্রি ইডিয়টস’।আর এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান, শরমন জোশী এবং আর মাধবন। আমিরের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান। তবে সেইসময় সুযোগ না পেলেও নিজের কঠোর পরিশ্রম আর দক্ষ অভিনয় করে কেরিয়ারে পাঁচ বছর পর পর রাজকুমারের ‘পিকে’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অনুষ্কা। আর এই ছবিতে ছিলেন আমির খান। ব্লকবাস্টার হিট করেছিল সেই ছবি। যদিও অভিনেত্রী পুরনো ভিডিয়ো ভাইরাল হতেই অনুরাগীরা এই ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ।

 

View this post on Instagram

 

A post shared by nushkie♡ (@anushka.loops)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media