Hoop Viral

VIDEO: লজ্জা ভুলে লোকের মাঝেই রেল স্টেশনে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, মিস করলে পস্তাবেন

সোশ্যাল মিডিয়ায় (Social Media) যারা সক্রিয় থাকেন, তারা খুব ভালো ভাবে জানেন এর গুরুত্ব। এ জগতে সর্বক্ষণই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে। কোনো একটি ভিডিও নেট নাগরিকদের চোখে পড়ার পর সেটি বহুবার লাইক এবং শেয়ারের মাধ্যমেই হয়ে যায় ভাইরাল। এমন ভাইরাল ভিডিও বর্তমানে লাখো লাখো ঘুরে বেড়াচ্ছে নেট পাড়ায়। নেটিজেনরাই একটি ভিডিওকে ভাইরাল করার ক্ষমতা রাখেন।

আগের তুলনায় ধীরে ধীরে অনেকটাই উন্নত হয়েছে ইন্টারনেট ব্যবস্থা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে আরো উন্নত হয়েছে, সর্ব সাধারণের ব্যবহারের জন্য সহজ হয়ে উঠেছে। আর সবথেকে বড় ব্যাপার, নতুন নতুন একগুচ্ছ প্ল্যাটফর্ম যোগ হয়েছে সোশ্যাল মিডিয়ায় আর ভবিষ্যতেও হবে। সবটাই আমজনতার চাহিদা, স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখেই। নিজের মনের কথা, সংস্কৃতি, প্রতিভা আদান প্রদানের মাধ্যমে পাঁচজনের সঙ্গে চেনা পরিচয়ের জন্যই সোশ্যাল মিডিয়ার আমদানি।

এখন বিনোদন মাধ্যমের পাশাপাশি রোজগারের মাধ্যমও হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কনটেন্ট ক্রিয়েটর, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ইউটিউবাররা এক একটি ভিডিও বানিয়ে লক্ষ থেকে কোটি টাকা পর্যন্ত রোজগার করছেন। খ্যাতির পাশাপাশি অর্থ প্রাচুর্যও, স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বিভিন্ন বয়সের, বিভিন্ন ধরণের মানুষ ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও এমন ভাবেই ভাইরাল হয়েছে। যুবতীর নাম সহেলি রুদ্র। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ পরিচিতি পেয়েছেন তিনি। লোকজন ভর্তি জায়গায় গানের তালে নাচ করে এক নতুন ট্রেন্ডের অংশ হয়েছিলেন তিনি। লোকাল ট্রেন থেকে শুরু করে বাজার, স্টেশন, রাস্তাঘাট কোথাওই নাচা বাকি রাখেননি তিনি। তাঁর সেসব ভিডিও হয়েছে ভাইরাল। তেমনি আবার বিতর্কও কিন্তু কম হয়নি।আর এবারে ফের শ্যামনগর স্টেশনে উদ্দাম নেচে একটি ভিডিও বানিয়েছেন সহেলি রুদ্র, যেটি এই মুহূর্তে চর্চার কেন্দ্রে রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles