Hoop ViralRegional

Bhojpuri Song: পবনকে ভুলে করণের সঙ্গে বেডরুম রোম্যান্স অক্ষরার, ঘুম কাড়বে জুটির উষ্ণ কেমিস্ট্রি

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অক্ষরা সিং (Akshra Singh) এক অতি সুপরিচিত নাম। খুব কম বয়স থেকে তিনি বিনোদন জগতে পা রাখেন। এখনও পর্যন্ত প্রায় দশটি ভোজপুরী সিনেমায় তাকে দেখা গিয়েছে। এছাড়াও ২০২১ এর Bigg Boss OTT র তিনি একজন শক্তিশালী প্রতিযোগী ছিলেন। এমনকি বেশ কিছু হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা গিয়েছে। মূলত অক্ষরা ২০১০ সালে অ্যাকশন ড্রামা ‘সত্যমেব জয়তে’ তে রবি কিষানের বিপরীতে অভিনয় করে আত্মপ্রকাশ করেন। এরপর তার কেরিয়ার গ্রাফ চড়চড় করে উপরে ওঠে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় Akshra Singh। প্রায় সময় ইনস্টাগ্রাম রিল তৈরি করেন, ছবি, ভিডিও আপলোড করেন। এতে করে, অক্ষরা সিংয়ের অনুরাগীদের সংখ্যাও নেহাত মন্দ নয়।

সম্প্রতি, এই অভিনেত্রীর একটি বোল্ড বেড সিন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে অক্ষরাকে নাইট ড্রেসে রোম্যান্স করতে দেখা গিয়েছে সহ-অভিনেতা করণ খান্নার সঙ্গে। দুজনেই একই বিছানায় শুয়ে রোম্যান্স করেন। এই ভিডিওটি এখন চর্চায় এসেছে কারণ অক্ষরা সিংকে বোল্ড দৃশ্যে দর্শকরা দেখতে পেয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে অক্ষরা তার প্রেমিককে ধাক্কা দিয়ে বিছানায় ঠেলে শুইয়ে দিচ্ছে। এরপর দুজি। দুজনকে বেডরুমের মধ্যে জড়িয়ে ধরে রোমান্টিক হতে দেখা যায়। দুজনের রসায়ন ও স্টাইলই এতটাই আকর্ষণীয় যে দর্শকদের মাতিয়ে রেখেছে এই বোল্ড সিন।

আসল ঘটনা হল, অক্ষরা সিং এবং করণ খান্নার রোমান্টিক ভোজপুরি গান মুক্তি পেয়েছে। এটি ভোজপুরি টি-সিরিজের অফিসিয়াল অ্যাকাউন্টে প্রকাশিত হয়েছে। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন অভিনেত্রী অক্ষরা সিং নিজেই। এদিন তিনি নিজেই নিজের ইনস্টাগ্রাম পেজে মিউজিক ভিডিওটির ছোট্ট ঝলক আপলোড করে জানান যে দর্শকদের জন্য এটা তার ছোট্ট প্রয়াস। অক্ষরা সিংয়ের মিউজিক অ্যালবাম ‘ঝুলানিয়া'(Jhulaniya) মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরাল হয়েছে। চলুন দেখা যাক ভোজপুরি লাস্যময়ী অভিনেত্রী অক্ষরা সিংয়ের কণ্ঠের গান ও ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

whatsapp logo