whatsapp channel

ফের প্রকাশ্যে বেবি বাম্প নিয়ে করিনা, নিমেষে ভাইরাল ভিডিও

​চলতি বছরের করোনা মরশুমে ১২ অগাস্ট সইফ আলি খান ঘোষণা করেছিলেন, তাঁর বেগম আবার মা হতে চলেছেন। ঘরে আলো করে আসছে দ্বিতীয় সন্তান। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই মিষ্টি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

​চলতি বছরের করোনা মরশুমে ১২ অগাস্ট সইফ আলি খান ঘোষণা করেছিলেন, তাঁর বেগম আবার মা হতে চলেছেন। ঘরে আলো করে আসছে দ্বিতীয় সন্তান। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই মিষ্টি দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেব থেকে ফ্যানেরা।

Advertisements

দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি করিনা কাপুর খান। নিজের সন্তানের পাশাপাশি অভিনয়কে যে বড্ড ভালোবাসেন নায়িকা। তাই তিনি একেবারেই শ্যুটিং বন্ধ করেননি। সম্প্রতি দিল্লিতে পাড়ি দিয়েছিলেন করিনা ও তাঁর স্বামী ও ছেলেকে নিয়ে । লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে চলে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফরা। সেখানেই কাটে তাঁদের ৮ বছরের বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকী পালনের পর পতৌদি রাজপ্রাসাদ থেকে মুম্বইতে ফিরে আসেন সইফ, করিনা। আসার সময় সাদা সালোয়ারে তাঁর বেবি বাম্প স্পষ্টত বোঝা যায়।

Advertisements

সম্প্রতি ইন্সটাগ্রামে দিদি করিশ্মা কাপুরের অ্যাকাউন্টে একটি ভিডিয়োতে অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্টত বোঝা যায়। যেখানে বেবো আর দিদি করিশ্মা দুজনেই সাদা টি শার্ট এবং ডেনিম জিন্স পড়ে নিজের ঘরে মেকআপ সম্পন্ন করার সময় একটি বুমেরাং ভিডিয়ো করেন। আর এই ভিডিয়োতে বেশ স্পষ্ট। তাঁর প্রেগনেন্সি এখন ষষ্ঠ মাস। আর মুহূর্তেই ভাইরাল এই ভিডিয়ো।

Advertisements

প্রেগনেন্সিতেও দিন দিন গ্ল্যামার বেড়েই চলেছে নায়িকার। সকলেই তার রূপে মুগ্ধ। বলিউডের গ্ল্যামার আইকন করিনা কাপুরের নজরকাড়া ‘বেবিবাম্প ফ্লন্ট’ মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সাথে সাথে নতুন অতিথির জন্য শুভেচ্ছাবার্তা ভরে গিয়েছে। ২১ সালে মার্চ মাসে অভিনেত্রীর প্রসব হবে বলে জানান ডাক্তাররা।

Advertisements

 

View this post on Instagram

 

Keeping it easy breezy! #KareenaKapoorKhan snapped in the city.

A post shared by Filmfare (@filmfare) on

এই অবস্থাতে তিনি বাড়িতে বসে নেই। প্রায়ই নিজের অভিনয়ের আর বড় ছেলের জন্য বাড়ি থেকে বেরোতে হচ্ছে নায়িকাকে। এর মধ্যেই নিজের আবাসনের কাছে নতুন ছবি প্রকাশ্যে এল। যেখানে অভিনেত্রীকে সাদা স্লিভলেস কুর্তিতে দেখা যাচ্ছে। সাথে মুখে মাস্ক আর চোখে সানগ্লাজ। এই ছবি প্রকাশ্যেই বেবি বাম্প বোঝা যাচ্ছে। দেখে মনে হচ্ছে অভিনেত্রী শুটিংয়ের জন্য বেরিয়েছেন। এই ছবি ও ভিডিও পোস্টের সাথেই নিমেষে ভাইরাল।

 

View this post on Instagram

 

#KareenaKapoorKhan beats the heat with this super cool outfit.

A post shared by Filmfare (@filmfare) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media