BollywoodHoop Plus

Ankita Lokhande: সত্যিই কি মা হতে চলেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে!

বলিউডে বোধ হয় বেবিমুন চলছে। একের পর এক অভিনেত্রীর অন্তঃসত্ত্বার হওয়ার খবরে উত্তাল টিনসেল টাউন। আলিয়া ভাট (Alia Bhatt) ও বিপাশা বসু (Bipasha Basu)-র অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তাঁদের কমেন্ট বক্স। তবে এর মাঝে করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর সাথে অভিনব স্টাইলে ম্যাটারনিটি ফটোশুটের জন্য ট্রোলড হয়েছেন বিপাশা। কিন্তু এবার নেটিজেনদের একাংশের মনে হচ্ছে, ‘পবিত্র রিস্তা’ খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) অন্তঃসত্ত্বা।

এই ধরনের অনুমানের সূত্রপাত সাধারণত: কোনো ভাইরাল হয়ে যাওয়া ছবির মাধ্যমেই হয়। অঙ্কিতার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। সম্প্রতি অঙ্কিতা সোশ্যাল মিডিয়ায় তাঁর স্বামী ভিকি জৈন (Vicky Jain)-এর সাথে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে অঙ্কিতার পরনে ছিল নীল রঙের স্প্যাগেটি স্লিভ ড্রেস। চোখে চশমা। হেয়ারস্টাইলে ছিল অভিনবত্ব। নীল রঙের ড্রেসটি ডিপ নেক হওয়ার কারণে অঙ্কিতার ক্লিভেজ উন্মুক্ত ছিল। ভিকির পরনে ছিল সাদা ভেস্ট ও কালো রঙের ট্রাউজার। চোখে চশমা। ছবিগুলিতে অঙ্কিতার পেটের অংশ সামান্য ভারি দেখে নেটিজেনদের ধারণা হয়েছে মা হতে চলেছেন অঙ্কিতা। এমনকি একটি ছবিতে ভিকি, অঙ্কিতার পেটের উপর হাত রেখে পোজ দিয়েছেন।

এই ছবিগুলি ভাইরাল হতেই অনেকের ধারণা, মা হতে চলেছেন অঙ্কিতা। কিন্তু খুব ভালো করে লক্ষ্য করলে বোঝা যাবে, অঙ্কিতা যে পোশাকটি পরেছেন তা অত্যন্ত পাতলা কাপড়ের। ফলে ফ্যাব্রিকের কারণেও অঙ্কিতার পেটের অংশ বোঝা যেতে পারে যা দেখে নেটিজেনদের ধারণা হয়েছে, অঙ্কিতা অন্তঃসত্ত্বা। কিন্তু অঙ্কিতা এখনও এই ব্যাপারে কিছু খোলসা করেননি।

গত বছর ভিকির সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন অঙ্কিতা। তাঁকে শেষবার দেখা গিয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পবিত্র রিস্তা 2.0’-তে।