BollywoodHoop Plus

Bipasha Basu: কালো ফিনফিনে পোশাকে স্পষ্ট বেবি বাম্প, ম্যাজিকাল অনুভূতির প্রকাশ বিপাশার

আর মাত্র কয়েকটা দিন বাকি। সম্ভবত, চলতি বছরের শেষের দিকে সন্তানের মুখ দেখতে চলেছেন বঙ্গ তনয়া বিপাশা বসু। মা হওয়ার সুখবর একেবারে গোড়ার দিকে প্রকাশ করেননি অভিনেত্রী। গোপন সূত্রে জানা যায় যে অভিনেত্রী সন্তান সম্ভবা। রীতিমত ডেঞ্জার জোন পার করেই সুখবর ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই বাংলার মেয়েরা কমপক্ষে তিন মাস অপেক্ষা করে, তিন মাস শেষে প্রকাশ্যে আনেন গর্ভবতী হওয়ার ঘটনা। যদিও অনেকে ডে ওয়ান থেকেই সোশ্যাল মিডিয়া মারফৎ সকলকে জানান দিয়ে দেয়। বিপাশা নিজেও এই ব্যাপারে যথেষ্ট রক্ষণশীল সেটি বোঝা যায়। কারণ, বিপাশার বর্তমান ছবি বলে দিচ্ছে যে ফার্স্ট ট্রাইমেস্টার পার করে ফেলেছেন।

বলিউডে একটা বড় ফ্যাশন হল – বেবি বাম্প প্রদর্শন। সুখবর দেওয়ার জন্য বেবি বাম্প প্রদর্শন না করলে বোঝা যায় না আদৌ তিনি মা হতে চলেছেন কি না। কেউ কেউ আজকাল অনুরাগীদের ইউ এস জি রুমে পর্যন্ত নিয়ে যাচ্ছেন, কেউ কেউ প্রেগন্যান্সি কিট দেখাচ্ছেন, তো কেউ সনোগ্রফি রিপোর্ট দেখাচ্ছেন। সেরকমই, বিপাশা বসু মেতেছেন প্রেগন্যান্সি ফটোশ্যুট নিয়ে।

ছবিতে দেখা যাচ্ছে একটি কালো ফিনফিনে পোশাক তার শরীরে। উন্মুক্ত পেট বা বেবি বাম্প। খোলা চুল, আলোর দিকে তাকিয়ে অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ম্যাজিকাল অনুভূতি, শব্দে প্রকাশ করা যাবে না।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

২০১৫ সালে হরর ফিল্ম ‘অ্যালোন’-এর সেটে মন দেন বিপাশা করণ সিং গ্রোভারকে। এরপরে ২০১৬ তেই বিয়ে। মাঝে মধ্যেই দুজন সোশ্যাল মিডিয়ায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে নেন। এর আগে প্রেম ভেঙেছে গড়েছে, গুঞ্জন এসেছে গিয়েছে, কিন্তু করণের সঙ্গে পাকা হাতে সংসার সামলাচ্ছেন এখন অভিনেত্রী বিপাশা। দীর্ঘ ছয় বছর পর স্বপ্ন সত্যি হতে চলেছে।

whatsapp logo