Advertisements

Urfi Javed: লজ্জার মাথা খেয়ে রাস্তায় বেরোলেন অর্ধনগ্ন উরফি জাভেদ, পোশাকে এনেছেন নতুনত্ব

Avatar

Susmita Kundu

Follow
Advertisements

বিগ বসের মঞ্চ থেকে জয় ছিনিয়ে নিতে না পারলেও ওই বিগ বসের মঞ্চ থেকেই বিশেষ পরিচিতি পান উরফি জাভেদ (Urfi Javed) । এখন এই মেয়েকে আট থেকে আশি সকলেই চেনে। এই মেয়ের ফ্যাশন এখন চর্চার শিরোনামে থাকে। কোনো কিছুকে পরোয়া না করে ক্রমশ এগিয়ে চলেছেন স্বপ্নের দিকে। নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছেন উরফি। নাহ, কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি ঠিকই তবে নিজের ইচ্ছা আর বুদ্ধিকে কাজে লাগিয়ে উরফি জাভেদ এখন একজন জনপ্রিয় সেলিব্রিটি।

বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। যেখানে উরফি, সেখানেই ক্যামেরা আর সেখানেই সমালোচনা, নেগেটিভ মন্তব্য ও কদর্য আক্রমণ। কিন্তু, এর পরেও উরফি ইজ্ আ স্টার। বলিউড ডিভা করিনা কাপুর পর্যন্ত উরফির প্রশংসায় পঞ্চমুখ।

এখন উরফি তার ফ্যাশন ও সাহসিকতার জন্য চর্চিত ঠিকই কিন্তু, এই মেয়ে বহু আগে থেকেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন। কিন্তু, ভাগ্যের চাকা সেখানে ঘোরেনি। হিন্দি টেলি দুনিয়ায় নিজের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য হন্যে হয়ে ঘুরেছে। একটা সময় হাতে যথাসাধ্য টাকা ছিল না, এরপরেও ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন। ইচ্ছা ছিল অভিনেত্রী হওয়ার। কিন্তু অভিনয় করে ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি গড়ে তুলতে পারেননি। এরপর বিগ বসের ঘর থেকেই জীবন কাহিনী অন্য দিকে মোড় নিতে লাগলো। এখন এই সাহসী মেয়েটি যেই করেন তাই হয় ভাইরাল।

সম্প্রতি, উরফিকে পাওয়া গিয়েছে অদ্ভুত এক পোশাকে। যদিও এটা কোনো নতুন ঘটনা নয়। উরফি এতদিনে যা যা ফ্যাশন দেখিয়ে দিয়েছেন তাতে করে বলিউড কি হলিউড পর্যন্ত ফেল। প্লাস্টিক, সেফটি পিন, জুতো, বাবল গাম, সিম কার্ড কি কি দিয়ে না ফ্যাশন করেছেন। তাই উরফির এই নতুন সাজ নিয়েও চমকে যাওয়ার কিছু নেই। তবে কালো ড্রেসে উরফি এতটাই হট লাগছেন যে তার থেকে চোখ ফেরানো যায় না। ইনস্টাগ্রামের voompala পেজে অভিনেত্রীর নতুন লুক রীতিমত ভাইরাল হয়েছে। দেখুন অভিনেত্রীর হট লুক।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow