whatsapp channel

Ranbir-Alia: ডেলিভারি ডেট ফাইনাল! রণবীর-আলিয়ার জীবনে আসতে চলেছে নতুন সদস্য

বহুদিন পর আরো একবার কাপুর পরিবারে আসতে চলেছে সুখের সময়। অবশেষে জানা গেল আলিয়ার (Alia Bhatt) ডেলিভারির দিন। কবে আসছে রণবীর আলিয়ার সন্তান, এই প্রশ্ন অনুরাগীদের মনে প্রায় সময় ঘোরাফেরা…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

বহুদিন পর আরো একবার কাপুর পরিবারে আসতে চলেছে সুখের সময়। অবশেষে জানা গেল আলিয়ার (Alia Bhatt) ডেলিভারির দিন। কবে আসছে রণবীর আলিয়ার সন্তান, এই প্রশ্ন অনুরাগীদের মনে প্রায় সময় ঘোরাফেরা করছে। এবার, খবর আসার পালা। ইতিমধ্যে, আলিয়ার শেষ পর্যায়ের সাধ হয়ে গিয়েছে, সুতরাং, হাতে আর সময় নেই। এবারে, হয় ছোট্ট আলিয়া বা ছোট্ট রণবীর জায়গা নিতে চলেছে সেলিব্রিটি কিডের তালিকায়।

Advertisements

চলতি বছরে এখনও পর্যন্ত মাতৃত্বের সুখবর দিয়েছেন সোনম কাপুর, দিতে চলেছেন আলিয়া ও বিপাশা। তবে, কেউই তাদের ডেলিভারির নির্দিষ্ট ডেট মিডিয়ার সামনে আনেননি। এদিকে, বলিউড প্রেমীরা অপেক্ষা করে আছে এই দুই অভিনেত্রীর কোল জুড়ে কি আসে। কেউ কেউ ইতিমধ্যে ভেবে রেখেছেন তাদের প্রিয় অভিনেত্রীর ছেলে না মেয়ে হবে।

Advertisements

রণবীর আলিয়ার অনুরাগীরা যেমন দিন গুনছেন, তেমনই এই দুই পরিবারের মধ্যেও কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। কবে আসছে নতুন সদস্য সেই নিয়ে শপিং থেকে ঘর সাজানো সবটাই শুরু হয়েছে জোরকদমে। ইদানিং, অভিনেত্রী ও রণবীর কাপুরকে মাঝে মধ্যে ক্যামেরার সামনে আসতে দেখা যায়। আলিয়া যেন আগের থেকে অনেক মিষ্টি হয়ে গিয়েছেন দেখতে, তার ত্বক আরো উজ্জ্বল হয়েছে। তার প্রেগন্যান্সির সময়কার ছবি বলে দিচ্ছে আর বেশি সময় নেই, খুব শীঘ্রই আসছে নতুন সদস্য।

Advertisements

Advertisements

চলতি বছরের ১৪ ই এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর আলিয়া। হিসেব অনুযায়ী, বিয়ের আগে থেকেই প্রেগন্যান্ট ছিলেন অভিনেত্রী। আর সেই জন্যেই একেবারে চুপিচুপি বিয়ের আয়োজন করেন। মিডিয়া যাতে ঘুণাক্ষরেও বুঝতে না পারে সেই জন্যেই তড়িঘড়ি বিয়ের আয়োজন করে দুই পরিবার। তবে, এবার নতুন অতিথিকে স্বাগত জানানোর পালা। সূত্রের খবর, ২০ নভেম্বর বা ওই সপ্তাহের মধ্যে আলিয়ার কোল আলো করে আসতে পারে সন্তান। মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে আলিয়া ভাটকে ভর্তি করা হবে বলে খবর। এখনও পর্যন্ত অবশ্য, কাপুর কিংবা ভাট পরিবারের তরফে থেকে এ বিষয়ে কিছুই বলা হয়নি।

whatsapp logo
Advertisements