Bengali SerialHoop Plus

Ranojoy Bishnu: ছবি দেখিয়ে ৬০ লক্ষ টাকার প্রতারণা, ভিডিও বার্তায় বিষ্ফোরক রণজয়

বিনোদন জগতে প্রতারণা চক্রের (Money Laundering) ফাঁদ ছড়ানো বহু জায়গায়। বারংবার উঠে এসেছে বিভিন্ন প্রতারণার খবর। বিশেষ করে নবাগত অভিনেতা অভিনেত্রীদের প্রায়ই এমন প্রতারণার শিকার হতে দেখা যায়। অভিনয়ে সুযোগ করে দেওয়ার নাম করে ফাঁদ পাতে প্রতারকরা। সম্প্রতি এমনি এক প্রতারণা চক্র থেকে নবাগত অভিনেতাদের সতর্ক করলেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। তাঁর ছবি দেখিয়ে সিরিয়ালে সুযোগ করে দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

রণজয় অভিযোগ করেছেন, তাঁর নাম এবং ছবি ব্যবহার করে নতুনদের সঙ্গে প্রতারণা করছেন কিছু অসাধু ব্যক্তি। আর্থিক প্রতারণা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক ভিডিওতে রণজয় বলেন, তিনি সম্প্রতি জানতে পেরেছেন যে তাঁর একটি লুক সেটের ছবি দেখিয়ে বলা হচ্ছে যে তিনি নাকি নতুন একটি সিরিয়াল করতে চলেছেন। সেখানে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে অনেক নতুন অভিনেতাদের থেকে টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

রণজয় আরো বলেন, তিনি খবর পেয়েছেন যে দুজনের কাছ থেকে ৬০ লক্ষ এবং ১৩ লক্ষ টাকা করে নেওয়া হয়েছে। অভিনেতা স্পষ্ট করে দিয়েছেন, তিনি কোনো সিরিয়াল করছেন না। বুঝেশুনে টাকা বিনিয়োগ করার পরামর্শ দিয়েছেন তিনি। রণজয় বলেন, প্রতিভা থাকলে আগে খোঁজখবর নিয়ে তারপরে অভিনয় জগতে আসা ভালো। অভিনয়ের লোভে সর্বস্ব চলে যেতে পারে নয়তো।

রণজয় অবশ্য জানিয়েছেন, তিনি কোনো আইনি জটিলতায় এই মুহূর্তে যেতে চাইছেন না। তিনি যতটা সম্ভব সকলকে সতর্ক করেছেন। তিনি চান যে সকলেই নিজের টাকা ফেরত পেয়ে যান। পরে দরকার হলে তিনি পুলিশ এবং আর্টিস্ট ফোরামে অভিযোগ জানাবেন। প্রসঙ্গত, এই মুহূর্তে জি বাংলার ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে দেখা যাচ্ছে রণজয়কে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র অনিকেত মল্লিকের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই