Bengali SerialHoop Plus

Leena Ganguly: প্রতিযোগিতা নয়, ভালো কাজ করতে চান লীনা গঙ্গোপাধ্যায়

একটা সময় ব্যাক টু ব্যাক হিট ধারাবাহিক উপহার দিয়েছিলেন পরিচালক তথা লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay)। ইষ্টিকুটুম, জলনুপুর, অন্দরমহল, কুসুমদোলা’র মতন বহু জনপ্রিয় ধারাবাহিক উপহার হিসেবে তুলে দিয়েছেন তিনি বাংলার দর্শকদের কাছে। কিছুদিন আগেও শেষ হল শ্রীময়ী ও মোহর। বর্তমানে চলছে বেশ কয়েকটি ধারাবাহিক, যেমন-‘সোনা রোদের গান’, ‘গুড্ডি’, ‘খড়কুটো’, ‘সুন্দরী’,এবং , ধূলোকণা’।

এদিকে, টিআরপি (TRP rating) বিচারে ক্রমশ পিছিয়ে যাচ্ছেন লীনা গঙ্গোপাধ্যায়। যেমন, একটা সময় ‘শ্রীময়ী’ দর্শক মনে দাগ কাটলেও বা চর্চায় থাকলেও সেখানেও কম স্কোর করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি ‘মোহর’ ধারাবাহিকে জুটি জনপ্রিয় হলেও পরবর্তীতে কম টিআরপি’র জন্য দুপুরের স্লটে নিয়ে যাওয়া হয়েছে। যদিও দুটি ধারাবাহিক চলতি বছরেই শেষ হয়। এখন চলছে পাঁচটির মতন ধারাবাহিক, যার মধ্যে ‘ধূলোকণা’ লড়াই করে কখনো দুই বা তিন নম্বর আসন নিলেও বাকিরা যথেষ্ট পিছিয়ে। এই নিয়ে কী ভাবছেন লীনা গঙ্গোপাধ্যায়?

তার কথায় তিনি কোনো প্রতিযোগিতায় নেই। তিনি কোনরকম রেসে বিশ্বাসী নন। প্রথম হলেও যেমন তিনি দেখেন না তেমনই পিছিয়ে গেলেও না। কেবল মাত্র ভালো কাজ করতে চান তিনি নিজে সকলের সঙ্গে।

ব্যাস, এই মন্ত্র নিয়েই এগিয়ে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়। ভালো কাজ করার নেশায় তিনি বুদ। আরো কিভাবে দর্শকদের বিনোদন দেওয়া যায় সেই নিয়েই কলম ধরেন লীনা গঙ্গোপাধ্যায়। যদিও, বিগত মাস ধরে ‘মিঠাই’ ফার্স্ট গার্ল, বর্তমানে ‘গাঁটছড়া’ ফার্স্ট গার্ল। ক্রমশ পিছিয়ে গিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়।

whatsapp logo