whatsapp channel

Riju-Roosha: ‘তোমায় আমায় মিলে ২’‌ নিয়ে মুখ খুললেন প্রধান দুই চরিত্র

যারা হিন্দি ধারাবাহিক দেখেন, তারা হয়তো স্টার প্লাসের "দিয়া অর বাতি হাম" দেখেছেন। এর বাংলা সংস্করণ হল 'তোমায় আমার মিলে'। একটা সময় স্টার জলসার বুকে রমরমিয়ে চলতো 'তোমায় আমার মিলে'…

Avatar

Advertisements
Advertisements

যারা হিন্দি ধারাবাহিক দেখেন, তারা হয়তো স্টার প্লাসের “দিয়া অর বাতি হাম” দেখেছেন। এর বাংলা সংস্করণ হল ‘তোমায় আমার মিলে’। একটা সময় স্টার জলসার বুকে রমরমিয়ে চলতো ‘তোমায় আমার মিলে’ ধারাবাহিক। রুশা চট্টোপাধ্যায় ও ঋজু বিশ্বাস অভিনীত ‘তোমায় আমায় মিলে’ পৌঁছে ছিল জনপ্রিয়তার শিখরে। দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিল নিশীথ-ঊষসী। যদিও পরবর্তীতে ঋজুর বদলে ধারাবাহিকের মূল অভিনেতা হন গৌরব রায়চৌধুরী।

Advertisements

এক সাধারণ ঘরের মেয়ে বিয়ে করে আসে যৌথ পরিবারে। চোখে স্বপ্ন আই পি এস অফিসার হওয়ার। পরিবারে কারোর সাহায্য পায়নি, একমাত্র স্বামী তার হাত শক্ত করে ধরে পার করে দেয়। এক দুর্দান্ত পারিবারিক গল্প ছিল তোমায় আমায় মিলে।

Advertisements

শোনা যাচ্ছে আবারও আসতে চলেছে ‘তোমায় আমার মিলে ২’ । সত্যি কি তাই? গুঞ্জন শুরু হয়েছে যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা ব্লুজ ওয়াটার ফের ফিরছে নতুন গল্প নিয়ে। এই ধারাবাহিকের সিক্যুয়েল তৈরি হবে বলে বিরাট সম্ভবনা রয়েছে। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী অগস্টেই নাকি শ্যুটিং শুরু হবে।

Advertisements

এদিকে গল্পের নিশীথ ওরফে ঋজু এই মুহূর্তে রাজ চক্রবর্তীর ‘গোধূলি আলাপ’ নিয়ে ব্যস্ত। কৌশিক সেনের ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন ঋজু। তিনিও এই গুঞ্জন শুনেছেন, তবে সঠিক খবর তার কাছেও নেই এই মুহূর্তে। ইচ্ছে আছে এরকম যদি সত্যি শুরু হয় তবে তিনি রাজি, এবং এতে অবশ্যই রাজ চক্রবর্তীর অনুমতি প্রয়োজন। পাশাপাশি অভিনেত্রী রুশা’ র সঙ্গে সংবাদ সংস্থা যোগাযোগ করলে জানা যায় যে তাঁর কাছে এমন কোনও খবর নেই যে এর সিকোয়েল তৈরি হবে। তিনি নিজেও জানেন না এই ব্যাপারে, তবে আশাবাদী।

Advertisements

এখন অপেক্ষার পালা। যীশু নীলাঞ্জনা ফিরছেন তাদের নতুন কাজ নিয়ে। আদৌ কি শুরু হবে ‘তোমায় আমায় মিলে ২’ নাকি অন্য কিছু?

whatsapp logo
Advertisements