whatsapp channel

Urfi Javed: ঈদের দিনে খোলামেলা শাড়িতে নজর কাড়লেন উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও

উর্ফি জাভেদ (Urfi Javed)-এর অদ্ভুত ফ্যাশনের জন্য যতই ফ্যাশন ডিজাইনার ফারহা আলি খান (Farha Ali Khan)-এর দুঃখ হোক, উর্ফি কিন্তু চলতি বছর গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তকমা পেয়ে গিয়েছেন।…

Avatar

উর্ফি জাভেদ (Urfi Javed)-এর অদ্ভুত ফ্যাশনের জন্য যতই ফ্যাশন ডিজাইনার ফারহা আলি খান (Farha Ali Khan)-এর দুঃখ হোক, উর্ফি কিন্তু চলতি বছর গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তকমা পেয়ে গিয়েছেন। হারিয়ে দিয়েছেন তাবড় বলিউড নায়িকাদের। তাঁর সুখ্যাতি রণবীর সিং (Ranveer Singh) ও করণ জোহর (Karan Johar)-এর মুখেও। এবার উর্ফি নজর কাড়লেন ঈদের পোশাকে।

10 ই জুলাই পবিত্র ঈদের দিন উর্ফি ভেঙে দিলেন স্টিরিওটাইপ পোশাকের তকমা। সাধারণতঃ এর আগে উর্ফিকে ঈদের দিন সালোয়ার-কামিজ পরতে দেখা গিয়েছিল। কিন্তু এবার তাঁর পরনে দেখা গেল খোলামেলা পোশাক। এদিন উর্ফির পরনে ছিল হালকা নীল রঙের মাইক্রো-মিনি ব্রালেট ও হলুদ রঙের ফ্লোরাল প্রিন্টেড শাড়ি। ব্রালেটটি অফ শোল্ডার। এটি ডিপ নেক হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে উর্ফির ক্লিভেজ। হলুদ রঙের শাড়ি জুড়েও রয়েছে নীল ফ্লোরাল প্রিন্ট। নাভির নিচে অদ্ভুত ভাবে একটি গিঁট দিয়ে শাড়ি পরেছেন উর্ফি। শাড়ির আঁচল শরীরকে আবৃত করার তুলনায় উন্মুক্ত করেছে। শাড়ির সাথে হালকা নীল রঙের ইয়ারিং পরেছেন উর্ফি। চুলে বেঁধেছেন মেসি বান। কয়েক গুচ্ছ চুল এসে পড়েছে মুখের উপরেও।

ইতিমধ্যেই উর্ফির ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা সাড়ে তিন মিলিয়ন ছুঁয়েছে। কখনও জুট দিয়ে পোশাক তৈরি করে পরেন উর্ফি। কখনও খবরের কাগজ দিয়ে ঢাকেন শরীরের অনাবৃত উর্ধ্বাঙ্গ। কখনও বা নীল রঙের তার দিয়ে পোশাক তৈরি করে পরেন উর্ফি। তাঁর পোশাকের কারণে নেটিজেনদের কাছে তিনি বারবার সমালোচিত হলেও ঈদের দিন তাঁর পোশাক প্রশংসিত হয়েছে।

মুম্বইয়ে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও বিগ বস ওটিটির মাধ্যমে চর্চায় আসেন উর্ফি। এই মুহূর্তে তাঁর হাতে একাধিক মিউজিক ভিডিওর কাজ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo