Hoop PlusTollywood

Koel Mallick: মল্লিক বাড়ির অন্নপূর্ণা পূজোর টুকরো মুহূর্ত তুলে ধরলেন কোয়েল মল্লিক, প্রশংসা অনুরাগীদের

কলকাতায় ভবানীপুরের মল্লিক বাড়ির দুর্গাপুজো এখনও সকল বনেদিয়ানা মেনেই হয়। মল্লিক বাড়ির প্রতিটি আত্মীয়-স্বজন দুর্গাপূজায় এক আঙিনায় উপস্থিত হন। কিন্তু দুর্গাপুজোর সঙ্গে এই বাড়িতে অন্নপূর্ণা পুজো মহাসমারোহে পালিত হয়। বাড়িতে পূজার কয়েকটা দিন কোয়েল মল্লিক তার নায়িকা ইমেজ ছেড়ে একেবারে ঘরের মেয়ে হয়ে ওঠেন। মা কাকিমা দাদা বৌদিদের সঙ্গে হাতে হাত লাগিয়ে পুজোর কাজে মগ্ন থাকেন তিনি।

অন্নপূর্ণা পূজাতে তিনি যেন সাক্ষাৎ মা অন্নপূর্ণা হয়ে উঠেছেন। মেরুণ রঙের শাড়ির সঙ্গে ম্যাচিং করা ব্লাউজ সারাদিন তার পরনে ছিল। কোনো মেকআপ ছাড়াই নিজেকে ছিমছাম সাজে অপরূপা করে তুলেছিলেন তিনি। বাড়ির পুজোর বিশেষ মুহূর্তের রিলস নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করেছেন কোয়েল মল্লিক।দেবী অন্নপূর্ণার মূর্তির সামনে বসে থাকতে দেখা গিয়েছে কোয়েলকে। মায়ের সঙ্গে তিনিও যেন ভক্তিতে একাত্ম হয়ে উঠেছেন ।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কখনো তিনি আরতির জন্য কাপড় ঢাকা দিচ্ছেন। কখনো আবার আরতির পঞ্চপ্রদীপের তাপ সবাইকে দিচ্ছেন, কখনো আবার বাজাচ্ছেন শঙ্খ। রুপোলি পর্দায় যেমন কোয়েল তাঁর হাসি দিয়ে দর্শকের মন ভোলায়, সোশ্যাল মিডিয়ার পোস্টেও কিন্তু কোয়েলের মুখে সেই হাসি কিন্তু অমলিন। মা অন্নপূর্ণার সঙ্গে নিজের ছবি পোস্ট করে সকলকে অন্নপূর্ণা পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

তার এই ভুবন ভুলানো হাসিতে মুগ্ধ নেটিজেনরা। বাড়ির পুজোয় তিনি যেন নায়িকার সমস্ত ইমেজ ছেড়ে মল্লিক বাড়ির ছোট মেয়েটি হয়ে ওঠেন। যে এখনো বাবা রঞ্জিত মল্লিকের হাত ধরে ঠাকুরদালানে সমস্ত কাজ নিপুণ হাতে সামলায়। যদিও কোয়েল এখন পাকা গৃহিণী। স্বামী নিসপাল সিং রানে এবং পুত্র কবীর কে নিয়ে তার সংসার। আপাতত কাজের থেকে বিরতি নিয়েছেন কোয়েল তার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হল বনি।