Bengali SerialHoop Plus

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ‘করুণাময়ী রানী রাসমনি’-এর মথুর, শুভেচ্ছা নেটিজেনদের

টলি টাউনে আনলক পর্বে খুব শীঘ্রই ফুটতে চলেছে বিয়ের ফুল। পুজোর পরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন উত্তম কুমারের পৌত্র ও অভিনেতা গৌরব ও তাঁর দীর্ঘ দিনের প্রেমিকা দেবলীনা। বহুদিন ধরেই গৌরব ও দেবলীনার সম্পর্ক রয়েছে। কিন্তু দেবলীনার বাবা মেয়র পারিষদ দেবাশিষ কুমার শুভকাজ শীঘ্র সম্পন্ন করতে চান।গৌরবের পরিবারও চান এবার গৌরবকে থিতু করতে।গৌরব ও দেবলীনার বিয়ে প্রসঙ্গে দুই পরিবারের পাকা কথাও হয়ে গিয়েছে।

তাঁরা পুজোর পরেই বিয়ের তারিখ ঠিক করতে চান।কিন্তু করোনা পরিস্থিতির কারণে যদি তা না হয় তাহলে নতুন বছরের শুরুতেই তাঁরা চারহাত এক করে দেবেন বলে শোনা গিয়েছে। পারিবারিক সূত্রে জানা গেছে,দেবলীনার জন্য গৌরবের পরিবারের তরফে বিয়ের গয়না গড়ানোর কাজ শুরু হয়ে গেছে। এছাড়াও দুই পরিবারের মধ্যে বিয়ের তত্ত্ব বিনিময় নিয়ে কথাবার্তাও প্রায় পাকা হয়ে গেছে।

এর আগে গৌরবের সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী অনিন্দিতার বিয়ে হয়েছিল।সেই বিয়েতে স্বয়ং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি উপস্থিত হয়েছিলেন। কিন্তু কিছু ব্যক্তিগত সমস্যার কারণে গৌরব-অনিন্দিতার বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। এরপর অনিন্দিতা পরিচালক অভিমন্যুকে বিয়ে করেন।কিন্তু কয়েক মাসের মধ্যেই আবার তাঁদের ডিভোর্স হয়ে যায়।

ওদিকে অনিন্দিতার সাথে বিবাহ-বিচ্ছেদের পর গৌরব মন দিয়েছিলেন নিজের কেরিয়ারে।বর্তমানে তাঁকে ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে রানী রাসমণির জামাই মথুরামোহনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই চরিত্র তাঁকে বিশেষ পরিচিতি এনে দিয়েছে।এবার আশা করা যাচ্ছে, পারিবারিক জীবনেও গৌরব-দেবলীনা সফল হবেন।

 

View this post on Instagram

 

Sharbari Dutta.. RIP

A post shared by Gourab Chatterjee (@baruog) on

whatsapp logo