whatsapp channel

Coronavirus: করোনা নিয়ে সতর্ক করলেন ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নি, ভিডিও ভাইরাল

দেখতে দেখতে ১৩ বছর পার ভাইজানের মিষ্টি খুদে শিল্পীর। পাকিস্তানের মুসলিম মেয়ে ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ফিল্ম এর অডিশনের জন্য হাজির করা ৫,০০০ মেয়ের মধ্য নির্বাচিত হন তিনি। তখন মাত্র…

Avatar

HoopHaap Digital Media

দেখতে দেখতে ১৩ বছর পার ভাইজানের মিষ্টি খুদে শিল্পীর। পাকিস্তানের মুসলিম মেয়ে ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ফিল্ম এর অডিশনের জন্য হাজির করা ৫,০০০ মেয়ের মধ্য নির্বাচিত হন তিনি। তখন মাত্র ৭ বছরের ছিলেন ভাইজানের এই খুদে শিল্পী, এখন ১৩. নাম হারশালি মালহোত্রা।

বজরঙ্গী ভাইজানের পর কুুবুল হ্যায়, লউট আও তৃষা-র মতো বেশ ২-৩ টি ধারাবাহিকে দেখা যায় হর্ষালীকে। এসবের পাশাপাশি বেশ কয়েকটি বিজ্ঞাপনেও দেখা যায় তাকে কিন্তু এখনো মানুষের মনে এই নাম গাঁথা আছে।এই মুন্নির চরিত্রে সেরা শিশু শিল্পী হিসেবে পুরষ্কৃত হন। এই ছোট্ট মুন্নি আর বড় নেই। সে এখন অনেক বড় হয়ে গিয়েছে। হার্ষালি নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়।

হ্যাঁ, এই খুদে শিল্পী একটু বড় হয়েছে ঠিকই কিন্তু এতটাই লম্বা হয়ে গিয়েছেন যে বোঝার উপায় নেই বাচ্চা মেয়েটা এতটা বড় আর বুঝদার হয়েছে। সম্প্রতি সে সোশ্যাল মিডিয়ায় কোভিড নিয়ে দুচার কথা বললেন সকলের উদ্দেশ্যে। ঠিক কি কি বললেন হারশালি?

জীবাণুর সংক্রমণ কমাতে মাস্কের ব্যবহার নিয়ে কথা বললেন ছোট্ট মুন্নি। কোভিড-১৯ ছড়িয়ে পড়ার অন্যতম প্রধান উপায় হলো শ্বাসনালী থেকে বেরিয়ে আসা ক্ষুদ্র জলকণা (ড্রপলেট), যা মানুষ কথা বলা, গান গাওয়া, কাশি বা হাঁচি দেওয়ার সময় বেরিয়ে আসে। এসবের থেকে আত্মরক্ষার জন্য মাস্ক অত্যন্ত জরুরি এবং কম করে দুই ফিট দূরে দাড়িয়ে কথা বলা উচিত। মুন্নি নিজে বাচ্চা হয়ে মাস্ক ব্যবহার করেন তবে আপনারা কেনো করবেন না?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media