whatsapp channel

হাসপাতালে কোমায় ক্যানসার জয়ী অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়, জবাব দিয়ে দিয়েছেন চিকিৎসক!

আবারও খারাপ খবর এল টলিপাড়া থেকে। গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chatterjee)। বিগত এক সপ্তাহ ধরে তিনি চিকিৎসাধীন রয়েছেন দমদমের একটি হাসপাতালে। তিনি ক্যানসার জয়ী। মারণ রোগের সঙ্গে…

Nirajana Nag

Nirajana Nag

আবারও খারাপ খবর এল টলিপাড়া থেকে। গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chatterjee)। বিগত এক সপ্তাহ ধরে তিনি চিকিৎসাধীন রয়েছেন দমদমের একটি হাসপাতালে। তিনি ক্যানসার জয়ী। মারণ রোগের সঙ্গে দুবার লড়াই করে ফিরে এসেছেন তিনি জীবনের মূল স্রোতে। কিন্তু এবারে সমস্যা যথেষ্ট গুরুতর বলে শোনা যাচ্ছে। বর্ষীয়ান অভিনেত্রী কোমায় চলে গিয়েছেন বলে শোনা যাচ্ছে।

বুধবার অভিনেত্রী সুমিতা চট্টোপাধ্যায় প্রথম জানান বর্ষীয়ান অভিনেত্রীর অসুস্থতার খবর। তিনি লেখেন, কিংবদন্তি অভিনেত্রী বাসন্তী দিদি জীবন মৃত্যুর মাঝে কঠিন পাঞ্জা লড়ছেন। কিন্তু তা অনেকেই জানে না। সকালে অভিনেত্রীর ফোনে কল করতেই তিনি তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানতে পারেন। তাঁর অবস্থা খুবই সঙ্কট জনক বলে জানান সুমিতা চট্টোপাধ্যায়।

হাসপাতালে কোমায় ক্যানসার জয়ী অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়, জবাব দিয়ে দিয়েছেন চিকিৎসক!

সংবাদ মাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, দীর্ঘ দিন ধরেই অসুস্থ ছিলেন বাসন্তী চট্টোপাধ্যায়। তবুও এক সপ্তাহ আগে সেরেছেন ‘গীতা এলএলবি’ সিরিয়ালের শুটিং। তারপরেই হঠাৎ তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হয়।তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় বর্ষীয়ান অভিনেত্রীকে। দু দুবার ক্যানসারকে হারিয়েছেন তিনি। কিন্তু রয়ে গিয়েছে একাধিক শারীরিক সমস্যা। হার্টে পেসমেকার বসানো রয়েছে তাঁর। কিডনির সমস্যাও রয়েছে বলে জানা যাচ্ছে। বন্ধ হয়ে গিয়েছে ইউরিন। শরীর ফুলে যাচ্ছে ক্রমশ।

বর্ষীয়ান অভিনেত্রীর সর্বক্ষণের সঙ্গী জানান, বাসন্তী চট্টোপাধ্যায়ের পরিস্থিতি খুবই সঙ্কট জনক। কোমায় রয়েছেন তিনি। চিকিৎসকরা এক রকম জবাব দিয়ে দিয়েছেন। তাঁর মেয়ে, জামাই রয়েছেন। তাঁরা যোগাযোগ করেছেন হাসপাতালে। উল্লেখ্য, বাসন্তী চট্টোপাধ্যায় বাংলা চলচ্চিত্র জগতের এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয় করেছেন পাহাড়ি স্যান্যাল, উত্তম কুমারের মতো কিংবদন্তি অভিনেতাদের সঙ্গে। পেয়েছেন অজস্র পুরস্কার। বর্তমানে বড়পর্দা থেকে ছোটপর্দায় অভিনয় শুরু করেছেন তিনি। বর্তমানে স্টার জলসায় গীতা এলএলবি সিরিয়ালে অভিনয় করছেন তিনি। তাঁর অসুস্থতার খবরে বিমর্ষ সকলেই। দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুন তিনি, এটাই কামনা প্রত্যেকের।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই