whatsapp channel

Urfi Javed: প্রেম প্রস্তাব পেলেন উরফি!

তার নগ্নিকা অবতার বরাবরই নজর কাড়ে নেটিজেনদের। প্রায়ই তাকে ঘিরে তৈরি হয় সমালোচনার ঘূর্ণাবর্ত। কটাক্ষের ঝড় বয়ে যায় কারণে অকারণে। যদিও অকারণ বললে ভুল হবে, প্রথা ভেঙে নানা রকমের পোশাক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

তার নগ্নিকা অবতার বরাবরই নজর কাড়ে নেটিজেনদের। প্রায়ই তাকে ঘিরে তৈরি হয় সমালোচনার ঘূর্ণাবর্ত। কটাক্ষের ঝড় বয়ে যায় কারণে অকারণে। যদিও অকারণ বললে ভুল হবে, প্রথা ভেঙে নানা রকমের পোশাক পরে অবতীর্ণ হন তিনি। আজ্ঞে হ্যাঁ, উরফি জাভেদের (Urfi Javed) বিষয়েই কথা হচ্ছে। শীত হোক বা গ্রীষ্ম, কিংবা বর্ষা, খোলামেলা পোশাকে প্রায়ই দেখা যায় বি-টাউনের এই মডেলকে। এই নিয়ে কটূক্তি থেকে আইনি পদক্ষেপ- সবটাই হয়েছে বিগত সময়ে। এসব তো সাধারণ বিষয় তার কাছে। কিন্তু তার সাথে এমন ঘটনা ঘটবে, এটা হয়তো উরফি নিজেও ভাবতে পারেননি কোনোদিন। বছরের শুরুতেই ঘটে গেল ঘটনা।

ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। আর বাস্তব দুনিয়াতেও চর্চিতা এই মডেল সামনে এলেই তাকে ঘিরে ধরেন প্যাপরা। আর এবার এই প্যাপদের সামনেই ঘটে গেল এই ঘটনা। খোলা আকাশের নিচে, জনসমক্ষে প্রেমের প্রস্তাব পেলেন এই মডেল। আর সেই মুহূর্তের ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন উরফি। তবে তার পোশাকে আজ ছিলনা কোনো চমক, সাদা রংয়ের উলোর ফ্লোরাল প্রিন্ট শালোয়ার কামিজের উপর লাল রংয়ের সোয়েটার পরেছিলেন তিনি। আর বাইরে আসতেই তার দিকে এগিয়ে আসেন এক যুবক। হাতে তার লাল গোলাপ। উরফির সামনে গিয়ে হাঁটু গেড়ে বসে একদম মজনুর স্টাইলে প্রেম নিবেদন করেন মডেলকে। আর তারপর যা ঘটল, তা দেখার জন্য প্রস্তুত ছিলেন না কেউই।

জনসমক্ষে এভাবে প্রেমের প্রস্তাব পাওয়ার পরই হেসে লুটপাট উরফি নিজেই। দু’গাল লজ্জায় এক্কেবারে লাল। ঠিক যেন রাঙা কন্যা হয়ে উঠেছেন ঠোঁটকাটা এই মডেল। গোলাপ দিয়ে যুবক বলেন, ‘আমি তোমায় পছন্দ করি। তোমায় বোনের মতো ভাবি’। গোলাপ পেয়ে খুশি সকলেই। তবে বোনকে এভাবে প্রপোজ করা দেখে হেসেছেন আশেপাশের সকলেই। ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। অনুরাগীরা নানা রকমের কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ‘এনারও এমন ভক্ত আছে! দেখেই অবাক হলাম’; অন্যজন লিখেছেন, ‘দেখে বেশ ভালো লাগল’।

সম্প্রতি, নতুন বছরের শুরুতেই পোশাক বিতর্কে নাম জড়িয়েছিল উরফি জাভেদের। কারণ কখনো বেআব্রু হয়ে নয়নের স্তনযুগল ডেকেছেন খাবারের প্লেট ও গ্লাস দিয়ে, কখনও আবার খবরের কাগজ দিয়ে লজ্জা নিবারণ করেছেন তিনি। আবার প্যাপদের মুখোমুখি হয়ে কিছুদিন আগেই বলেছেন যে তার এমন নগ্নতার প্রদর্শন তিনি নাকি জারি রাখবেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা