Bengali SerialHoop Plus

Ankita Mallick: নয়া রূপে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা!

চলতি সপ্তাহে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ হারিয়ে দিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-কে। হয়ে গিয়েছে বেঙ্গল টপার। ‘জগদ্ধাত্রী’ ওরফে জ্যাসের ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। অঙ্কিতা বরাবর সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। সব ধরনের পোশাকেই তিনি সমান স্বচ্ছন্দ। অঙ্কিতার ইন্সটাগ্রাম রিল ও ছবি যথেষ্ট ভাইরাল হয়। সপ্তাহের গোড়াতেই একটি নতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন অঙ্কিতা।

মঙ্গলবার ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন অঙ্কিতা। ইন্সটাগ্রাম রিলে অঙ্কিতাকে দেখা যাচ্ছে হাওড়া ব্রিজের কাছাকাছি অবস্থিত একটি বাড়ির ছাদে ঘুরে বেড়াতে। তাঁর পরনে রয়েছে সাদা রঙের লিনেন শাড়ি। শাড়ির পাড় সরু কালো রঙের। শাড়ি জুড়ে রয়েছে লাল রঙের ফ্লোরাল প্রিন্ট। শাড়ির আঁচলেও রয়েছে লাল রঙের সুতোর কারুকার্য। আঁচলের নিচের অংশে রয়েছে লাল-সাদা সুতোর পমপম। এই শাড়ির সাথে সাদা রঙের ব্লাউজ টিম আপ করেছেন অঙ্কিতা। ব্লাউজের পিঠের অংশের উপর দিকে রয়েছে একটি সাদা ফিতে। নিচের অংশে একটি বো বাঁধা রয়েছে। ব্লাউজের ব্যাকলাইন যথেষ্ট ডিপ। হালকা মেকআপ করেছেন অঙ্কিতা। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে চোখে। চোখের কোল ভরেছেন কালো কাজলে। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে রেঙেছে ঠোঁট। গালে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

শাড়ির সাথে মানানসই অক্সিডাইজড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন অঙ্কিতা। দুই হাতের আঙুলে রয়েছে অক্সিডাইজড আংটি। বৃষ্টির দিনে এই ভিডিওটি তোলা হয়েছে। ভিডিওটি শেয়ার করে অঙ্কিতা লাল রঙের হার্ট ও ঝরা পাতার ইমোজি পোস্ট করেছেন। অঙ্কিতার অনুরাগীদের একাংশ তাঁর ভিডিওর প্রশংসায় পঞ্চমুখ।

‘জগদ্ধাত্রী’ অঙ্কিতার প্রথম ধারাবাহিক নয়। এর আগে কয়েকটি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। একটি ধারাবাহিকের জন্য অডিশন দিয়ে সিলেক্ট হওয়ার পর অঙ্কিতা শুটিংয়ের আগের দিন জানতে পারেন, ধারাবাহিকটি থেকে বাদ পড়েছেন তিনি। এরপরেই ‘জগদ্ধাত্রী’-র চরিত্রে মনোনীত হন তিনি।

Related Articles