GossipHoop Plus

যে কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন শাহরুখ কন্যা সুহানা

বর্তমানে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা সুহানা। ২০১৯ সালে একটি শর্ট ফিল্ম করেন সুহানা, নাম – The Grey Part of The Blue। ইংল্যান্ডের বন্ধুদের সঙ্গে মিলে এই ছবি বানিয়েছিলেন সুহানা। এই গল্পে সুহানার বয়ফ্রেন্ডের চরিত্রে অভিনয় করেছেন রবিন গোনেল্লাস গ্রাম্পি। কিন্তু এই সব সুন্দর ঘটনা ২০১৯ এর। বিষ বছরে মুম্বাই ফেরেন সুহানা করোনার জন্য। ফিরে এসেই একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন তিনি।

পড়াশুনো চলাকালীন খুব একটা সোশ্যাল মিডিয়ায় সুহানা যে অ্যাক্টিভ ছিলেন না তা বেশ ভালোই বোঝা যায় তাঁর ইন্সটাগ্রাম দেখলে। কিন্তু মুম্বাই এসে বেশ অ্যাক্টিভ হয়ে গিয়েছিলেন ইন্সটাগ্রামের সঙ্গে। সেই সঙ্গে পাল্লা দিয়ে ট্রোলিং এর শিকার হয়েছিলেন সুহানা।

প্রথমেই বর্ণবিদ্বেষ নিয়ে সোচ্চার সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ তাঁকে নাকি ‘কালো’, ‘কালি বিল্লি’ (কালো বিড়াল) ইত্যাদি বলে আক্রমণ করেছেন। এখানে সুহানার কথায় তিনি নাকি ছোট থেকেই শুনে আসছেন যে তিনি কুৎসিত। এরপরেই ট্রোলিং এর জবাব দেন সুহানা। তাঁর কথায় ভারতবর্ষের মানুষের গায়ের রং স্বাভাবিকভাবেই কালো বা বাদামী। এরপরেও কেন তাঁর গায়ের রং নিয়ে কটাক্ষ করা হবে! সুহানা যতই বর্ণবিদ্বেষ নিয়ে সোচ্চার হন না কেন, একদল মানুষ
পালটা বলেন সুহানা খান যদি মানুষের বর্ণ বিদ্বেষ নিয়ে সোচ্চার হতে চান, তাহলে নিজের ঘর থেকেই তা শুরু করুন। তার বাবা শাহরুখ খানকে অনুসরণ করে দেশের যুব সমাজ। যুব সমাজের মুখ হয়ে শাহরুখ কীভাবে ফর্সা হওয়ার ক্রিমের প্রচার করেন!

একবার ‘ফ্রেন্ডস’ শব্দের বানান ভুল লিখে ট্রোলিংয়েরও শিকার হন সুহানা। বন্ধুদের সঙ্গে পার্টি করার সময়কার একটি ছবি সুহানা ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন। সেখানেই ফ্রেন্ডস বানান ভুল লিখে ট্রোলিং এর শিকার হন। অবশ্য সুহানা সেই পোস্ট ডিলিটও করে দেন ভাইরাল হওয়ার মুহূর্তে।

একবার একটি সেলফি নেন সুহানা। মিররের সামনে দাঁড়িয়ে সেলফি তোলেন। সেখানে মিররের উল্টো দিক থেকে সুহানার এটিএম কার্ড দেখা যাচ্ছে। ব্যস এরপরেই কিং খানের কন্যার এটিএম কার্ড নিয়ে চর্চা শুরু হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Suhanian (@iamsuhana.khan)

ফিরে গেছেন বিদেশে। শুরু হয়েছে পড়াশুনোর পরবর্তী পর্যায়। নিজের কলেজের লাইব্রেরীর ছবি পোস্ট করেছেন সুহানা। এবার দেখার পালা বিদেশে গিয়েও ট্রোলিং এর শিকার হন কিনা।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)