BollywoodHoop Plus

Janhvi Kapoor: দুধ সাদা শাড়িতে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, নজর কাড়লেন জাহ্নবী

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ইন্ডাস্ট্রিতে তুলনামূলক ভাবে কম কাজ পেলেও নিজের স্বতন্ত্র অস্তিত্ব তৈরি করেছেন। জাহ্নবীর স্টাইল স্টেটমেন্ট সকলের তুলনায় আলাদা। তবে নিজের মা কিংবদন্তী তারকা শ্রীদেবী (Sridevi)-র মতোও নন জাহ্নবী। যদিও তাঁর মধ্যে অনেকেই খুঁজতে চেয়েছেন শ্রীদেবীর ছায়া। শাড়ি পরতে পছন্দ করেন জাহ্নবী। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘মিলি’-র জন্য শাড়ি পরে ফিল্মের প্রোমোশন করেছিলেন তিনি। কয়েক মাস আগের সেই ছবি নেটদুনিয়ায় আবারও নতুন করে ভাইরাল হয়েছে।

ছবিতে জাহ্নবীর পরনে রয়েছে সাদা রঙের সিকুইনড শাড়ি। তাতে রয়েছে রূপোলি, পার্পল, আকাশি ও পিচ রঙের সিকুইনের ডিজাইন। এই শাড়ির সাথে জাহ্নবী টিম আপ করেছেন একই রঙের সিকুইনের কারুকার্য করা ব্রালেট ব্লাউজ। ব্লাউজটি হল্টারনেক। এটি ব্যাকলেস। ব্যাকলেস ব্লাউজের পিছনে বাঁধা রয়েছে সাদা রঙের বো। ব্লাউজের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে জাহ্নবীর ক্লিভেজ। কানে রয়েছে একই রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হালকা মেকআপ করলেও জাহ্নবী চোখে বজায় রেখেছেন স্মোকি আই লুক। ন্যুড শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। সিল্কি চুল খোলা রয়েছে। জাহ্নবী এই ছবিগুলি শেয়ার করে ইংরাজিতে লিখেছিলেন ‘আইসি স্পাইসি’ কথাটি। ক্যাপশনে জুড়েছিলেন বরফে কাঁপার ইমোজি।

প্রকৃতপক্ষে ‘মিলি’-র কাহিনীর সাথে ছিল এই ক্যাপশনের যোগ। একটি ফাস্টফুড চেনের দোকানের ফ্রিজার রুমে আটকে পড়ে ওই দোকানের কর্মচারী মিলি। সারা রাত ধরে সে নিজের জীবনযুদ্ধের জন্য সংঘর্ষ চালায়। তার সঙ্গী হয় একটি ছোট ইঁদুর। মিলির জীবনযুদ্ধের কাহিনীকে কেন্দ্র করে তৈরি হয়েছে ‘মিলি’। নামভূমিকায় অবশ্যই জাহ্নবী কাপুর।

খুব শীঘ্রই দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন জাহ্নবী। কোরাতলা শিবা (Koratala Shiva) পরিচালিত ফিল্ম ‘এনটিআর 30’-র মাধ্যমে ডেবিউ করবেন তিনি। এই ফিল্মে জাহ্নবীর বিপরীতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর (Jr.NTR)। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মের পোস্টার।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo