BollywoodHoop Plus

Raj Kundra: ক্যামেরা দেখে মুখ লুকোলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

রাজ কুন্দ্রা (Raj Kundra) বোধ হয় আর কাউকে মুখ দেখাতে চাইছেন না। এর আগে শমিতা শেঠি (Shamita Shetty)-র জন্মদিনে তাঁকে দেখা গিয়েছিল মুখে কালো রঙের ফেস শিল্ড এঁটে। ফলে তাঁর মুখ দেখা যাচ্ছিল না। তবে শিল্পা শেঠি (Shilpa Shetty) নিজের মুখ আড়াল করেননি। এদিনও রাজের দেখা মিলল ফেস শিল্ড পরে।

কয়েকদিন আগে, মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় রাতে ডিনার করতে গিয়েছিলেন রাজ ও শিল্পা। গাড়ি থেকে নামতেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তাঁরা। শিল্পার পরনে ছিল নীল রঙের শর্ট ড্রেস। রাজ পরেছিলেন কালো রঙের থ্রি পিস স্যুট। তার সাথে তাঁর মুখে পরা ছিল কালো রঙের ম্যাচিং ফেস শিল্ড। পাপারাৎজিদের এড়ানোর জন্য রাজ সোজা ঢুকে যান রেস্তোরাঁয়। কিন্তু শিল্পা হাসতে হাসতে পাপারাৎজিদের দেখান, রাজ চলে যাচ্ছেন। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই নেটদুনিয়ায় চূড়ান্ত ট্রোলড হচ্ছেন রাজ।

নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, মুখ দেখানোর যোগ্য নন রাজ। অনেকে লিখেছেন, রাজ কি এভাবেই সারা জীবন মুখ না দেখিয়ে ঘুরে বেড়াবেন! একজন নেটিজেন লিখেছেন, মুখে কালি মেখে ঘোরা রাজের থেকে শেখা উচিত। অনেকে বলছেন, রাজ যখন মুখ দেখানোর যোগ্য নন, তখন তাঁর বাইরে বেরোনোর কি দরকার, ঘরে বসে থাকলেই তো পারতেন! অনেকে লিখেছেন, রাজ এমন কাজ করেছেন, মুখ লুকিয়ে ফিরতে হচ্ছে। অনেকে বলেছেন, রাজ বোধহয় ওয়েলডিং করতে যাচ্ছেন।

গত বছর বেআইনি পর্ণোগ্রাফি বানানোর অভিযোগে রাতারাতি গ্রেফতার হয়েছিলেন রাজ। তাঁর প্রযোজনা সংস্থা ভিয়ান ইন্ডাস্ট্রিজ-এর সাথে লন্ডনের একটি কোম্পানির চুক্তি ছিল। ওই কোম্পানির কর্ণধার প্রদীপ বক্সি (Pradip Bakshi)। তিনি সম্পর্কে রাজের ভগ্নিপতি। তাঁরা বেআইনি পর্ণোগ্রাফি ভিডিও বানিয়ে হটশটস অ্যাপের মাধ্যমে নেটদুনিয়ায় ভাইরাল করতেন। রাজকে গ্রেফতার করার পর তাঁর জেল হেফাজত হয়েছিল। শিল্পাকে লাগাতার জিজ্ঞাসাবাদ করেছেন মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। কিন্তু শিল্পা বলেছেন, তিনি রাজের পর্ণোগ্রাফি বানানোর বিষয়ে কিছুই জানতেন না। কয়েক মাস আগে জামিনে মুক্ত হয়েছেন রাজ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo