whatsapp channel
Bengali SerialHoop Plus

‘শ্রীময়ী’ ও ‘মোহর’ ধারাবাহিকের খলনায়িকা মধুরিমা বসাক বাস্তবে কে! রইল অভিনেত্রীর আসল পরিচয়

‘ষড়যন্ত্র’ এমনই একটা শব্দ যার গায়ে প্রচুর রাগ ঘৃণা লেগে থাকলেও মানুষ এই ষড়যন্ত্র ছাড়া একমুহুর্ত আনন্দ পায় না। সারাক্ষণ প্যানপ্যানে লাভ স্টোরি দেখার থেকে ষড়যন্ত্র বা ফ্যামিলি ড্রামা দেখতে মানুষ বেশি পছন্দ করেন, এবং এর জন্যেই নায়ক বা নায়িকাদের থেকে খলনায়ক বা খলনায়িকাদের মানুষ বেশি পছন্দ করেন। সেই জন্যেই সন্ধ্যার ড্রয়িং রুমে চলে ফ্যামিলি কচকচানি, খেলার পর খেলা, আর ষড়যন্ত্রের হাতছানি।

এই মুহূর্তে বেশ কিছু ধারাবাহিক হিটের তালিকায় আছে দর্শকদের বিচারে, যার একমাত্র কারণ হল ষড়যন্ত্রের হাতছানি। যদি কোনো গল্পে স্ট্রং নেগেটিভ চরিত্র নাই থাকে তবে তা খুব বেশিদিন দর্শকদের মনে টিকে থাকে না। যখনই গল্পে মশলা আসে তখনই তা লোভনীয় হয়ে ওঠে। এই যেমন মধুরিমা বসাক ( Madhurima Basak)। ইনি একজন অভিনেত্রী। শুধু অভিনেত্রী নন, একেবারে হিট খলনায়িকা।

‘মোহর’ হোক বা ‘শ্রীময়ী’ দুটো ধারাবাহিকেই এই একটি মেয়ে সুপার হট খলনায়িকা। নবদ্বীপের এই মেয়ে মধুরিমা, অভিনয়ে আসবেন কখনও ভাবেননি। নবদ্বীপ থেকে উচ্চ-মাধ্যমিক পাশ। এর পর পড়তে আসেন কলকাতায়। বাগবাজার উইমেন্স কলেজ থেকে ভুগোল নিয়ে স্নাতকোত্তর পাশ করেন। অর্থাৎ, অভিনয়ের পাশাপাশি পড়াশুনোতেও বেশ দক্ষ তিনি।

মধুরিমা কলেজে পড়া কালীন হোস্টেলে থাকতেন। তখন বন্ধুরা তাকে মডেলিং করার খুব উৎসাহ দিতেন। তখন একটা বিউটি পেজেন্ট ট্রাই করেন। কিন্তু, তখন তার মনে হয়েছিল, মডেলিংটা আমার দ্বারা হবে না। বরং অভিনয়টাই ভাল। এভাবেই অভিনয় জগতে আসা মধুরিমার। আর যখন এলেন প্রফেশনে কিছুই পারতেন না। পুরোটাই কাজ করতে-করতে শিখেছেন। আগে থেকে কোনও প্রস্তুতি ছিল না। অথচ এখন সে দুটি হিট ধারাবাহিকের হট বোল্ড খলনায়িকা। এখন মধুরিমা কখনও ‘মোহর’ ধারাবাহিকের ‘শ্রেষ্ঠা’ অথবা ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘কেয়া’। শুধু ছোট পর্দা নয়, ইতিমধ্যে বড় পর্দাতেও বাজিমাৎ করেছেন মধুরিমা। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ডিকশনারি’ ছবিতে দেখা গেছে ‘মোহর’ ধারাবাহিকের খলনায়িকা মধুরিমা বসাককে।

একটা সময় রবি ওঝা প্রোডাকশনের ‘রাঙা মাথায় চিরুণি’ দিয়ে এই ফিল্ডে পা দেন। এরপর থেকেই হাতে আসতে শুরু করে নেগেটিভ চরিত্র। আর তাতেই বুঝিয়ে দিয়েছেন তিনি বেশ ফিট এই চরিত্রে। তবে এর জন্য তাকে নাকি প্রায় সময় শুনতে হয়, আপনি কেন শয়তানি করছেন? জবাব কিন্তু মধুরিমার কাছে একদম নেই।

whatsapp logo