BollywoodHoop Plus

Sunny Leone: ছোট থেকেই ইঁচড়েপাকা, কত বছর বয়সে কুমারীত্ব হারিয়েছিলেন সানি লিওনি!

সানি লিওনি (Sunny Leone) বলিউডের মাটিতে কেরিয়ার শুরু করলেও এখনও তাঁকে প্রাক্তন পর্ণ তারকা বলেই জানেন ইন্ডাস্ট্রির মানুষজন। বর্তমানে সানি অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন বিজনেস উওম্যান। তাঁর নিজস্ব স্কিনকেয়ার ও মেকআপ ব্র্যান্ড রয়েছে। এই ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন সানি নিজেই। নিউ ইয়র্কে শৈশব কেটেছে তাঁর। সেখানেই অবাধ যৌনতার পাঠ পেয়েছিলেন তিনি।

সানির পরিবারের সদস্যরা রক্ষণশীল ভারতীয় হলেও পড়াশোনার জন্য তাঁকে নিউ ইয়র্কের স্কুলেই ভর্তি হতে হয়েছিল। সেখানে তাঁর সহপাঠী ছিলেন স্থানীয় ছেলে-মেয়েরা। ওই স্কুলেই সানির জীবনে আসে প্রথম বয়ফ্রেন্ড এবং সানি হারিয়েছিলেন নিজের কুমারীত্ব। তবে তা স্বেচ্ছায়। একটি সাক্ষাৎকারে সানি নিজেই তা জানিয়েছেন। এই ঘটনার সময় তাঁর বয়স ছিল মাত্র চৌদ্দ বছর। সানি বলেছেন, স্কুলে পড়ার সময় তাঁর সেই বয়ফ্রেন্ড তাঁর যথেষ্ট যত্ন নিতেন। কখনও ড্রাই ফ্রুটস, কখনও বা কোল্ড ড্রিঙ্ক খাওয়াতেন তাঁকে। সেই ছেলেটির সাথে রিসর্টে গিয়েছিলেন সানি। সেখানেই তাঁদের মধ্যে গড়ে ওঠে শারীরিক সম্পর্ক। ভারতে এই ঘটনা নিয়ে সমালোচনা হলেও নিউ ইয়র্কের মতো দেশে তা যথেষ্ট সাধারণ।

এই ঘটনা বাড়িতে জানাননি সানি। তাঁর মা-বাবা জানতেন, বন্ধুর জন্মদিনের পার্টিতে যাচ্ছেন তাঁদের মেয়ে। তবে পরবর্তীকালে ওই বয়ফ্রেন্ডের সাথে সানির ব্রেক-আপ হয়ে যায়। তিনি আসেন পর্ণ ফিল্মের দুনিয়ায়। একের পর এক পুরুষের সাথে গড়ে ওঠে সম্পর্ক। লেসবিয়ান ব্লু ফিল্মেও অভিনয় করেছেন সানি। একসময় ড্যানিয়েল ওয়েবার (Daniel Weber)-এর সানির পরিচয় হয়। সাত পাকে বাঁধা পড়ে তাঁরা। এরপরেই সানির জীবনে আসে ‘বিগ বস’-এর অফার।

এই রিয়েলিটি শোয়ের সূত্রে ভারতের মাটিতে পা রাখেন সানি। বর্তমানে এখানেই সেটলড তিনি। এক কন্যাসন্তান দত্তক নিয়েছেন সানি। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে যমজ পুত্রসন্তানের। বর্তমানে ‘স্প্লিটসভিলা’-র সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে সানিকে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo