Hoop PlusTollywood

ছবিতে থাকা বৃদ্ধ আদতে বাংলার তুমুল জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

বর্তমানে কলকাতার বেচু চ্যাটার্জী স্ট্রীটের অলি-গলি থেকে দেশপ্রিয় পার্ক জুড়ে চলছে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত নতুন ফিল্ম ‘পদাতিক’-এর শুটিং। কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্মে মৃণালবাবুর ভূমিকায় অভিনয় করছেন বাংলাদেশের বিখ্যাত অভিনেতা-পরিচালক চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। তবে ‘পদাতিক’-কে মৃণালবাবুর বায়োপিক বলতে রাজি নন চঞ্চল। এই ফিল্মে মৃণালবাবুর ভূমিকায় তাঁর একের পর এক লুক ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী শেহনাজ খুশি (Shahnaz Khushi) মৃণালবাবুর চরিত্রে চঞ্চলের আরও কিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, প্রস্থেটিক মেকআপের মাধ্যমে চঞ্চলকে দেওয়া হয়েছে মৃণালবাবুর লুক। তবে এবার চঞ্চলের আরও একটি লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে মাথার পিছন দিকে সাদা চুল, ঈষৎ শ‍্যামবর্ণ রং, মুখে ও হাতে বলিরেখার আঁকিবুঁকি। মৃণালবাবুর লুকে চঞ্চল একটি মিরর সেলফি তুলেছেন। এই লুকটি মৃণালবাবুর অতি বৃদ্ধ বয়সের। সাম্প্রতিক সাক্ষাৎকারে ‘পদাতিক’-এর পরিচালক সৃজিত জানিয়েছেন, তিনি মৃণালবাবুর চারটি সত্ত্বা এই ফিল্মে তুলে ধরতে চান।

একজন স্বামী, এক পিতা, সফল পরিচালক ও রাজনৈতিক ধারণা সম্পন্ন মৃণালবাবুকে ‘পদাতিক’-এ খুঁজতে চান সৃজিত। অপরদিকে মৃণাল-পত্মী গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী ঘোষ (Monami Ghosh)। ভাইরাল হয়েছে তাঁর লুকও।

ফ্রেন্ডস কমিউনিকেশন ও বিগ স্ক্রিন প্রোডাকশনের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘পদাতিক’। ফিল্মে মৃণালবাবুর তরুণ বয়সের চরিত্রে অভিনয় করছেন কোরক সামন্ত (Korok Samanta)। মৃণাল-পুত্র কুণাল সেন (Kunal Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন সম্রাট চক্রবর্তী (Samrat Chakraborty)।

whatsapp logo