Advertisements

Bijaylakshmi Chatterjee: মুখ্য চরিত্রে নায়িকা বদল, ইন্দ্রাণীর বদলে নতুন ‘চিনি’ হয়ে কী বললেন বিজয়লক্ষ্মী!

Nirajana Nag

Nirajana Nag

Follow

সিরিয়ালে বিভিন্ন চরিত্রে মুখ বদলের ঘটনা স্বাভাবিক ব্যাপার। কিন্তু মুখ্য চরিত্রে অভিনেত্রী বদল হলে সেটা বেশ বিরল হয়ে যায় বইকি। সম্প্রতি এমনি ঘটনা ঘটেছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘চিনি’তে (Chini)। দরকার পড়লে মুখ্য চরিত্রেও যে নায়িকা বদল হবে না তার উদাহরণ আগেই ‘লাভ বিয়ে আজকাল’এ দেখেছে দর্শক। এবার তালিকায় যুক্ত হল আরো এক সিরিয়াল ‘চিনি’। মুখ্য চরিত্রে অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্যকে (Indrani Bhattacharya) সরিয়ে তাঁর জায়গায় এলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায় (Bijaylakshmi Chatterjee)।

এর আগে জি বাংলা এবং স্টার জলসায় একাধিক সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তিনিই এবার হলেন নতুন চিনি। শেষ বার বিজয়লক্ষ্মীকে দেখা গিয়েছিল জি বাংলার ‘রানু পেল লটারিতে’। তারপর দীর্ঘ চার বছরের বিরতি শেষে চিনি দিয়েই কামব্যাক করছেন তিনি। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে বিজয়লক্ষ্মী বলেন, অনেক সময় কাজের জন্য বিরতি নিতে হয়, অনেক সময় নিজের জন্য। এতদিন পর কাজে ফিরে সত্যিই ভালো লাগছে।

কিন্তু এই দীর্ঘ বিরতির কারণ কী? বিজয়লক্ষ্মী বলেন, ২০১৯ এ রানু পেল লটারি শেষ হয়েছে। ২০২০-২১ করোনাতেই কেটে গিয়েছে। মাঝে কিছুদিন নিজের গ্রুমিংয়ে মন দিয়েছিলেন অভিনেত্রী। এর আগে চিনি চরিত্রটিতে দেখা যাচ্ছিল ইন্দ্রাণীকে। বিজয়লক্ষ্মী জানান, চ্যানেল এবং প্রযোজনা সংস্থা দুই এর তরফেই তাঁর কাছে এই সিরিয়ালের প্রস্তাব আসে। কিন্তু ইন্দ্রাণীর বদলে দর্শকরা তাঁকে কতটা গ্রহণ করতে পারবেন?

বিজয়লক্ষ্মী বলেন, তাঁর কাছে কাজটা ফ্রেশ। নিজের দিক থেকে তিনি ১০০ শতাংশই দেবেন। এখন শুরু করেন কি দু দিন পরে, প্রতিটা কাজই তাঁর কাছে চ্যালেঞ্জ। নিজের সঙ্গে নিজের লড়াই। আগে কী হয়েছে না হয়েছে সেসব না ভেবে এখন তিনি বর্তমানের উপরে ফোকাস করছেন। উল্লেখ্য, শোনা গিয়েছে, সোমরাজ মাইতির সঙ্গে ইন্দ্রাণীর জুটির রসায়ন তেমন জমতে পারেনি। শোনা যাচ্ছে, সেই কারণেই নাকি বদলে দেওয়া হয়েছে ইন্দ্রাণীকে। তবে এ বিষয়ে এখনো কেউ কোনো মন্তব্য করেননি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow