Bengali SerialHoop Plus

Mithai: দেড় বছর পর জগদ্ধাত্রীর সামনে মুখ থুবড়ে পড়ল ‘মিঠাই’

বাংলা টেলিভিশন পর্দায় এই মুহূর্তে সম্প্রচারিত হওয়া সবথেকে পুরানো ধারাবাহিক হল ‘মিঠাই’। দেড় বছরের বেশি সময় ধরে এই ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জন করে আসছে। মাঝে কিছুদিন ধারাবাহিকের জনপ্রিয়তায় ভাটা পড়লেও বিগত কয়েক সপ্তাহে তা আবার ফিরে এসেছে। যদিও এর মাঝে গল্পের মোড় একাধিকবার ঘুড়িয়েছেন নির্মাতারা। আর বলা বাহুল্য তাতেই বাজিমাত হয়েছে। টিআরপি তালিকায় ফের উত্থান ঘটেছে জি-বাংলার এই ধারাবাহিকের। এর মাঝে কানাঘুষো শোনা যাচ্ছে যে এপ্রিলেই বন্ধ হতে পারে ‘মিঠাই’-এর সম্প্রচার। আর এই গুঞ্জনের মাঝেই বড় ধাক্কা খেল মিঠাই।

টিআরপি তালিকার পর অর্বক মঞ্চে ‘জগদ্ধাত্রী’র কাছে হেরে সিংহাসন খোয়ালো ‘মিঠাই’। বিনোদন সংস্থা ‘অরম্যাক্স মিডিয়া’ প্রতিমাসে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় চরিত্রের একটি তালিকা প্রকাশ করে। এই তালিকায় গত দেড় বছর ধরে শীর্ষস্থান ধরে রেখেছিলেন মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তবে এইমাসের তালিকা প্রকাশ হতেই দেখা গেল তালিকায় সিংহাসনচ্যূত হয়েছেন অভিনেত্রী। আর এই খবর চাউর হতেই বড়সড় ধাক্কা খেলেন ‘মিঠাই’-এর ভক্তরা।

‘অরম্যাক্স মিডিয়া’র ফেব্রুয়ারির তালিকা অনুযায়ী শীর্ষস্থানে উঠে এসেছেন ‘জগদ্ধাত্রী’ চরিত্রটি। অর্থাৎ এবার তালিকার সিংহাসনে উঠে এলেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। টিআরপি তালিকায় উত্থানের পর এবার এই তালিকাতেও বাজিমাত করল ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটি। দ্বিতীয় স্থানে নেমে এল মিঠাই। তৃতীয় স্থান দখল করলেন বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’র কেন্দ্রীয় চরিত্র দীপা ওরফে স্বস্তিকা ঘোষ। চতুর্থ স্থান দখল করল ‘গাঁটছড়া’র খড়ি ওরফে শোলাঙ্কি রায়। তালিকায় পঞ্চম স্থান দখলে রয়েছে ‘ফড়িং’ চরিত্রটির।

প্রসঙ্গত, কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে আগামী মাসে বন্ধ হবে ‘মিঠাই’-এর সম্প্রচার। সেই নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুও। তিনি বলেন, ‘নতুন আসবে, নতুনকে জায়গা দিতে হবে। আমরাও একসময় নতুন ছিলাম, পুরোনোরা আমাদের জায়গা দিয়েছে। মেগার সিরিয়াল একটা সময় তো শেষ হবেই। এটা একটা অভ্যাস সেই অভ্যাস পরিবর্তন হবেই। তবে একটা কথা আমি বরাবর বলেছি, মিঠাই এক নম্বরে থাকুক দশ নম্বরে থাকুক– দর্শকদের ভালোবাসা থেকে আমরা বঞ্চিত হব না শেষদিন পর্যন্ত।’

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা