whatsapp channel

John Abraham: কঠিন সিদ্ধান্ত নিলেন অভিনেতা জন আব্রাহাম, নিমেষে মুছে ফেললেন সবকিছু

সম্প্রতি রিলিজ করেছে ‘সত্যমেব জয়তে 2’। একই সময় ‘সূর্যবংশী’ রিলিজ করার ফলে নজর কাড়তে ব্যর্থ হয়েছে ‘সত্যমেব জয়তে 2’। তবে এই ফিল্মের গান ‘কুসু কুসু’ যথারীতি হিট নোরা ফতেহি (Nora…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি রিলিজ করেছে ‘সত্যমেব জয়তে 2’। একই সময় ‘সূর্যবংশী’ রিলিজ করার ফলে নজর কাড়তে ব্যর্থ হয়েছে ‘সত্যমেব জয়তে 2’। তবে এই ফিল্মের গান ‘কুসু কুসু’ যথারীতি হিট নোরা ফতেহি (Nora Fatehi)-র দৌলতে। কিন্তু হঠাৎই জন আব্রাহাম (John Abraham) নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করার পথে হেঁটেছেন যদিও এখনও তা পুরোপুরি কার্যকর হয়নি। জনের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে উড়িয়ে দেওয়া হয়েছে সমস্ত ছবি। পরিবর্তন হয়েছে ডিপি-ও। স্বাভাবিকভাবেই নেটিজেনদের একাংশ অত্যন্ত বিস্মিত জনের এই আচরণে।

এখনও বোঝা যাচ্ছে না, জনের ইন্সটাগ্রাম প্রোফাইল তিনি নিজে কার্যকর রাখেন না এই কাজ করেন তাঁর পিআর টিম! কারণ তারকাদের প্রোফাইল ভেরিফায়েড হলেও তা কিন্তু অনেক সময়ই পিআর টিম চালায়। এই মুহূর্তে জনের ফলোয়ার প্রায় নব্বই লক্ষ। তালিকায় রয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas), আলিয়া ভাট (Alia Bhatt), রণবীর সিং (Ranveer Singh)-এর মতো তারকারাও। সবার মনে এখন একটাই প্রশ্ন, এই কান্ড ঘটল কেন! 25 শে নভেম্বর মুক্তি পেয়েছে জন অভিনীত ফিল্ম ‘সত্যমেব জয়তে 2’। এই ফিল্মের প্রোমোশনের জন্য ফিল্মের নায়িকা দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)-এর সঙ্গে কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে এসেছিলেন জন। সেখানে হৃদযন্ত্রের কার্যকারিতা নিয়ে কথা বলেন তিনি। জন জানান, হৃদরোগে মানুষ কেন আক্রান্ত হন! তবে তাঁর সেই ব্যাখ্যা অনেকের পছন্দ হয়নি।

জনের কথাকে ‘অবৈজ্ঞানিক’ তকমা দেন নেটিজেনদের একাংশ। তাঁকে নিয়ে নেটদুনিয়ায় রীতিমত ট্রোল শুরু হয়। ফলে অনেকেই মনে করছেন, এই কারণে জন তাঁর প্রোফাইল থেকে সব ছবি সরিয়ে দিয়েছেন।

চলতি বছরের শুরুতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) নিয়েছিলেন এক অভিনব উদ্যোগ। নিজের প্রোফাইল থেকে তাঁর সমস্ত ছবি সরিয়ে তিনি শেয়ার করেছিলেন এক অডিও ডায়েরি। অডিও ডায়েরির মাধ্যমে তাঁর চিন্তাধারা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। অনেকেই মনে করছেন, সম্ভবতঃ একই পথে হাঁটতে চলেছেন জন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media