Hoop PlusTollywood

Sohini Sarkar: কাঁথা স্টিচের পোশাকে শরীর ঢাকলেন সোহিনী, ছবি দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

সোহিনী সরকার মানেই নতুন ফ্যাশন। নব রূপে তিনি মাঝে মধ্যেই তার অনুরাগীদের কাছে হাজির হন। সম্প্রতি সোহিনীর একটি অসাধারণ ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, সাদা বুক চেরা পোশাকে শুয়ে রয়েছেন, তিনি আর মাঝখান দিয়ে উঁকি মারছে গোলাপি রং এর অন্তর্বাস তার মাঝেও কিন্তু সুন্দর শাড়ি। শাড়ি পরেও তাকে ঠিক যতখানি মোহময়ী লাগে, এমন খোলামেলা পোশাকেও তাকে ঠিক ততটাই অসাধারণ সুন্দর এবং লাস্যময়ী, মোহময়ী দেখাচ্ছে এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

টলিউডের হার্টথ্রব অভিনেত্রী সোহিনী সরকার একটার পর একটা দারুন ছবিতে, ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করে সোহিনী নিজের জায়গা প্রমান করেছেন। সম্প্রতি সোহিনীর একটি ছবি নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছেন। এই খোলামেলা ছবিতে নেট মাধ্যমে কার্যত আগুন ধরালেন সোহিনী। তবে শুধু সাহসী জামা পরেই নাচ, শাড়িতেও অসাধারণ সাজেন সাবেকি থেকে শুরু করে মর্ডান সব শাড়ি পরেই তার ফ্যানেদের কাবু করেন সোহিনী।
শ্যুটিংয়ের ফাঁকে সময় পেলেই সোহিনী বেরিয়ে পড়েন, পাহাড়ে সমুদ্রে যেখানে ইচ্ছা। যেখানেই তিনি বেড়াতে যান, সেখানে গেলেই ছবি তুলে পোস্ট করতে কিন্তু ভুলে যান না, ভীষণ সাহসী অভিনেত্রী। খোলামেলা পোশাকে নানা ভাবে তিনি ছবি পোস্ট করতে ভালোবাসেন। তবে সম্প্রতি সোহিনী একটি অসাধারণ ছবি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন।

তবে শুধুমাত্র বুকচেরা পোশাকেই নয়, এবার তিনি ধরা দিলেন কাঁথা স্টিচের একটি সুন্দর সালোয়ার কামিজ। এই পোশাকে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে কাঁথা স্টিচের পোশাক মানেই একটি ঐতিহ্য বহন করে । সিল্কের উপর কাঁথা কাজ করা পোশাকটি সোহিনীকে ভীষণ সুন্দর বানিয়েছে এমনিতেও সোহিনী যা পরেন, তাই যেন তার গায়ে ভীষণ মানানসই হয়। তবে শুধু তাই নয়, তার সঙ্গে অসাধারণ মেকআপ এবং বিশেষত নজর কেড়েছে তার কানের দুল। মুক্ত সেটিং এর কানের দুলটি কাঁথা স্টিচের এই পোশাকের সঙ্গে অনবদ্য।

সোহিনী চোখের দিক থেকে কেউ চোখ সরাতে পারবে না, এই কথা স্পষ্টভাবেই বলা যেতে পারে। সাজের সঙ্গে ভীষণ মানানসই হয়েছে মেকআপ, হেয়ার স্টাইল সব মিলিয়ে ভীষণ সুন্দরী তিনি। খোলা চুলে ভীষণ সুন্দরী সোহিনী। ২৮ হাজার মানুষ লাইক করেছেন ছবিটিতে। আপনি যদি ছবিটি দেখতে কোন কারনে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ সোহিনীকে-