whatsapp channel

শুধুমাত্র মেয়েদের টার্গেট করা হচ্ছে, অভিনেত্রীদের মাদক যোগে মুখ খুললেন মিমি চক্রবর্তী

বলিউডের মাদক যোগের ঢেউ এবার আছড়ে পড়ল টলিপাড়ায়। এর আগে নেপোটিজম বিতর্ক নিয়ে মুখ খুলেছিলেন টলিউডের জনাকয় তারকা। এবার মাদক যোগে শুধুমাত্র অভিনেত্রীদের টার্গেট করা হচ্ছে মন্তব্য করে ফেমিনিজম উসকে…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের মাদক যোগের ঢেউ এবার আছড়ে পড়ল টলিপাড়ায়। এর আগে নেপোটিজম বিতর্ক নিয়ে মুখ খুলেছিলেন টলিউডের জনাকয় তারকা। এবার মাদক যোগে শুধুমাত্র অভিনেত্রীদের টার্গেট করা হচ্ছে মন্তব্য করে ফেমিনিজম উসকে দিলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী।

গত পরশু একটি ট্যুইট করেন মিমি। লেখেন,’বলিউডে মাদক সেবনের জন্য অভিনেত্রীদের শুধু দায়ী করা হচ্ছে। বলিউডের পুরুষ তারকারা কী করেন, রান্নাবান্না আর পরিষ্কারের কাজ! আর স্ত্রীয়ের জন্য ভগবানের কাছে জোড়হাতে প্রার্থনা করে বলেন–“ভগবান ওকে রক্ষা করো।”

এইরকম চাঁচাছোলা ভাষাতেই বলিউডে ড্রাগ যোগ নিয়ে নিজের অভিব্যক্তি ব্যক্ত করলেন মিমি। উল্লেখ্য, সুশান্ত মামলার মাদক যোগ নিয়ে এই মুহূর্তে তদন্ত করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বলিউডের অন্যতম জনপ্রিয় ৪ নায়িকা সারা আলী খান, রকুলপ্রীত সিং, দীপিকা পাডুকোন এবং শ্রদ্ধা কাপুরের বিরুদ্ধে মাদক যোগের অভিযোগ উঠেছে। এনসিবি এখন এই তারকাদেরকে আপাতত জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media