whatsapp channel

হানিমুন থেকে ফিরেই চমক, প্রতিযোগীর কষ্ট দেখে কেঁদে ভাসালেন নেহা, দিলেন ১ লক্ষ টাকা

অবশেষে কাজে ফিরলেন এই বছরের চর্চিত গায়িকা নেহা কক্কর। দুবাইয়ে প্রায় এক মাসের কাছাকাছি মধুচন্দ্রিমা করলেন নেহা। নিজের মধুচন্দ্রিমার ছবি ভিডিও পোস্ট করেছেন একাধিকবার। এমনকি 'বেস্ট হানিমুন' লিখেও সমালোচিত হয়েছেন…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

অবশেষে কাজে ফিরলেন এই বছরের চর্চিত গায়িকা নেহা কক্কর। দুবাইয়ে প্রায় এক মাসের কাছাকাছি মধুচন্দ্রিমা করলেন নেহা। নিজের মধুচন্দ্রিমার ছবি ভিডিও পোস্ট করেছেন একাধিকবার। এমনকি ‘বেস্ট হানিমুন’ লিখেও সমালোচিত হয়েছেন তিনি। এবারে ফিরলেন কাজে। বিয়ের আগেও তিনি বহু রিয়্যালিটি শোয়ের জাজের আসনে ছিলেন, এবারেও সেই একই আসনে রয়েছেন নেহা।

একটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে হাজির হয়েই কেঁদে ভাসালেন তিনি। নাহ, এর আগেও বহুবার স্টেজে উঠে কেঁদেছেন নেহা। অন্যের দুঃখ শুনলে নেহার চোখে জল আসে। বিশেষ করে প্রতিযোগীদের কষ্ট সহ্য করতে পারেননা তিনি। নেহার কান্না মাখা মুখ ভীষণ পপুলার সোশ্যাল মিডিয়ার পাতায়। নেটিজেনরা অনেকসময় মিম বানিয়ে নেহার ছবি এদিক ওদিক ছড়িয়ে দেন।

সম্প্রতি নেহা আবার কান্নায় ভেঙ্গে গেলেন। স্টেজের মাঝে হাউহাউ করে কাঁদলেন তিনি। কিন্তু কাঁদলেন কেন? রিয়্যালিটি শোয়ের এক প্রতিযোগী তাঁর দুঃখের কথা শোনান, ব্যাস প্রতিযোগীর অভাব, কষ্ট মেনে নিতে পারেননি। দরাজ হাতে দিয়ে দিলেন ১ লক্ষ টাকা। নেহার পাশাপাশি ওই রিয়্যালিটি শোয়ের অন্য বিচারক বিশাল দাদলানিও শাহজাদকে সাহায্যের আশ্বাস দেন। এখানেই শেষ নয়, বিনা মুল্যে সঙ্গীত শিক্ষা দেওয়ার আশ্বাস পর্যন্ত দেন নেহা।

বলিউডের রিমেক কুইন যে ধীরে ধীরে চেনা ছন্দে ফিরছেন তা আর বলার অপেক্ষা রাখে না। যাকে নেহা ১ লক্ষ টাকা দেন তাঁর নাম শহজাদ আলি। এখানে, শহজাদের কথায়, তাঁর ঠাকুমা ইন্ডিয়ান আইডলে আসার জন্য প্রচুর টাকা লোন করেন। ব্যাস, আবেগ ধরে রাখতে পারেননি নেহা। দিয়ে দিলেন ১ লক্ষ টাকা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media