whatsapp channel

সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয় পরিকল্পিত খুন, জোর গলায় দাবি করলেন এই অভিনেত্রী, রইল ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে তোলপাড় গোটা দেশ। কি কারণে তিনি আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন সেই প্রশ্ন এখন সবার মনে। এই পরিস্থিতিতে তার মৃত্যুর কারণ নিয়ে মুখ খুললেন…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে তোলপাড় গোটা দেশ। কি কারণে তিনি আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন সেই প্রশ্ন এখন সবার মনে। এই পরিস্থিতিতে তার মৃত্যুর কারণ নিয়ে মুখ খুললেন পায়েল রোহাতগি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে অভিযোগ করেছেন সুশান্তের মনোবিদ ডাক্তার কেশরী চাভড়ার বিরুদ্ধে।

তার দাবি এই ঘটনা আত্মহত্যা নয় পরিকল্পনামাফিক খুন। কারণ ডাক্তারের ওষুধ খেয়ে সুস্থ হওয়ার পরিবর্তে আরও বেশি মাত্রায় অবসাদগ্রস্থ হয়ে পড়ছিলেন সুশান্ত। এছাড়াও তিনি বলেন কেশরি চাভড়ার সঙ্গে হাত রয়েছে মহেশ ভাট এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়ের।

উল্লেখযোগ্য, এই প্রথমবার নয় এর আগেও পায়েল দাবি করেছিলেন যে মহেশ ভাট রিয়া চক্রবর্তীর মাধ্যমে সুশান্ত কে ওই ডাক্তারের কাছে পাঠিয়েছেন। মহেশ ভাটের পরিকল্পনা অনুযায়ী যেসব ওষুধ খাওয়ানো হচ্ছিল তাতেই আরও বেশি করে অবসাদগ্রস্থ হয়ে পড়েছিল সুশান্ত। যার ফলস্বরূপ এই ভয়ংকর সিদ্ধান্ত নিয়েছে সে। এখন দেখে নিন অভিনেত্রী পায়েলের সেই ভিডিওটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media