Bengali SerialHoop Plus

Khorkuto: খড়কুটো শেষ হওয়ার গুঞ্জনে মুখ খুললেন অভিনেত্রী তৃণা সাহা

সূত্র বলছে, বন্ধ হতে চলেছে ধারাবাহিক বৌমা একঘর। মাত্র ৯০ দিনের মাথায় বন্ধের মুখে ‘বৌমা একঘর’। এছাড়াও, চলতি বছরে নতুন ধারাবাহিক যেমন এসেছে, তেমন বন্ধ হয়েছে বহু ধারাবাহিক। কিছু ধারাবাহিক অবশ্য যুদ্ধ করে টিআরপি লিস্টে প্রথম ৫ এর মধ্যে থাকছে। তবে, টাটকা খবর এই যে বন্ধ হতে পারে সৌজন্য-গুনগুনের জার্নি।

গুঞ্জন, শুরু হয়েছে খুব শীঘ্র বন্ধ হয়ে যাবে লীনা গঙ্গোপাধ্যায়ের খড়কুটো। দিনদিন খড়কুটো ধারাবাহিকের টিআরপি তলানিতে এসে ঠেকেছে। একটা সময় এই ধারাবাহিক প্রথম ৫ এর মধ্যে থাকতো। সেই জায়গা থেকে এখন খড়কুটোর TRP তলানিতে এসে ঠেকেছে। এতেই সন্দেহ বেড়েছে দর্শকদের মনে।অনেকের ধারণা ছিল এই শুক্রবার শেষ সম্প্রচারিত হবে, বিশেষত যারা এখনও খড়কুটো দেখছেন তারাই এমনটা ভেবেছেন। তাহলে কি বন্ধ হচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়ের এই কাহিনী?

গল্পে এখন দেখানো হচ্ছে গুনগুনের শরীর খারাপ। সে টিউমার নিয়ে শয্যাশায়ী প্রায়, তবুও পরিবারের লোকদের মাতিয়ে রাখে। এদিকে, বিয়ে হতে চলেছে অধ্যাপকের সঙ্গে পটকার মেয়ে সাজির ।

তাহলে কি হ্যাপি এন্ডিং দিয়ে শেষ হবে নাকি গুনগুন এর মৃত্যু দিয়ে শেষ হবে? সম্প্রতি, এক সংবাদমাধ্যমে গুনগুন ওরফে তৃণা সাহা (Trina Saha) জানান যে তার কাছে এরকম কোনো খবর নেই। বেশ লম্বা শ্যুটিং করছেন প্রতিদিন। সুতরাং, বন্ধ হওয়ার কোনো খবর এখনও পর্যন্ত নায়িকার কাছেই নেই।

whatsapp logo