whatsapp channel

রণবীর লিপস্টিক পরা পছন্দ করে না: আলিয়া ভাট

দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকার পর গত বছর সাতপাকে বাঁধা পড়েছেন আলিয়া ভাট (Aliaa Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। তবে আলিয়া আগেই বলেছিলেন, তিনি রণবীরকে তাঁর স্বামী মেনে নিয়েছেন। কিন্তু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকার পর গত বছর সাতপাকে বাঁধা পড়েছেন আলিয়া ভাট (Aliaa Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। তবে আলিয়া আগেই বলেছিলেন, তিনি রণবীরকে তাঁর স্বামী মেনে নিয়েছেন। কিন্তু দুই পরিবার চেয়েছিলেন, আলিয়া ও রণবীর আনুষ্ঠানিক ভাবে বিয়ে করুন। পাশাপাশি যথেষ্ট অসুস্থ ছিলেন আলিয়ার দাদু। এই কারণে গত বছর বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া-রণবীর। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন আলিয়া। নভেম্বর মাসে তাঁদের জীবনে আসে আলিয়া ও রণবীরের কন্যাসন্তান রাহা (Raha)। কিন্তু রণবীর ও আলিয়ার বিবাহিত জীবনকে যতটা ফেয়ারি টেল লাইফ বলে মনে করা হয়, ততটা নয়। যদি কোনো স্বামী তাঁর স্ত্রীকে সম্মান করেন, তাহলে তিনি কখনও অর্ধাঙ্গিনীর উপর কর্তৃত্ব ফলাবেন না।

Advertisements

জনসমক্ষে দেখা গিয়েছে, আলিয়াকে শাসন করছেন রণবীর। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন তারকা জুটি। রণবীরের প্রতি অনেকেই অসন্তোষ প্রকাশ করেছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আলিয়া এই প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন, শুটিং ছাড়া অন্য সময় বাইরে কোথাও যাওয়ার আগে লিপস্টিক পরা কমিয়ে দিয়েছেন তিনি। কারণ রণবীর লিপস্টিক পরা একেবারেই পছন্দ করেন না। এর আগেও একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তিনি জোরে কথা বললেও বিরক্ত হন রণবীর। কিন্তু এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হতে থাকে রণবীরকে। আলিয়া সেই মুহূর্তে সতর্ক হয়ে যান।

Advertisements

তিনি আবারও একটি সাক্ষাৎকারে বলেন, তাঁর কিছু কথা বোকা হলেও অধিকাংশ ক্ষেত্রেই তিনি ভালো কথা বলেন। কিন্তু খারাপ কথার মাধ্যমে ঘৃণা দ্রুত ছড়িয়ে যায়। সেগুলো নিয়ে শুরু হয় আলোচনা। কিন্তু আলিয়া কোনো নেতিবাচক মন্তব্যকে প্রাধান্য দেন না। তিনি কাজের মাধ্যমে অনুরাগীদের আনন্দ দিতে চান।

Advertisements

এখনও আলিয়া বলছেন, তিনি যা বলেছেন তার ভুল অর্থ করা হয়েছে। আগামী দিনে আলিয়াকে দেখা যাবে ফারহান আখতার (Farhan Akhtar) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’-য়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo
Advertisements