whatsapp channel

Yash-Nusrat: জাহান নয়, অন্য এক নুসরতের জন্য গিটার বাজানো শিখছেন যশ

এই মুহূর্তে টলিউডের সবচেয়ে হ্যাপেনিং কাপল নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। একসঙ্গে বড় পর্দায় অনস্ক্রিন আসতে চলেছেন যশ ও নুসরত। কিন্তু এবার যশ নুসরতের জন্য…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে টলিউডের সবচেয়ে হ্যাপেনিং কাপল নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। একসঙ্গে বড় পর্দায় অনস্ক্রিন আসতে চলেছেন যশ ও নুসরত। কিন্তু এবার যশ নুসরতের জন্য গিটার বাজানো শিখছেন।

যশ ও নুসরত অভিনীত ও শিলাদিত‍্য মৌলিক (Shiladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-এর শুটিং শেষ হয়ে গিয়েছে। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘রকস্টার’-এর শুটিং। এই ফিল্মে যশ অভিনয় করছেন এক রকস্টারের ভূমিকায়। রীতিমত গিটার বাজিয়ে তাঁকে গান গাইতে দেখা যাবে। ফলে গিটার প্র্যাকটিস শুরু করে দিয়েছেন তিনি। এই ফিল্মেও তাঁর বিপরীতে নুসরত। তবে তিনি নুসরত জাহান নন, নুসরত ফারিয়া (Nusrat Faria)। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘রকস্টার’। এই প্রযোজনা সংস্থার কর্ণধার অরিন্দম দাস (Arindam Das)। অংশুমান জানিয়েছেন, খুব শীঘ্রই প্রকাশ্যে আসতে চলেছে ‘রকস্টার’-এর ফার্স্ট লুক।

‘রকস্টার’-এ অংশুমান তুলে ধরেছেন রকস্টারদের জীবন। তিনি জানালেন, সঙ্গীত দুনিয়ায় বিশেষ ভূমিকা পালন করে রক গান। কিন্তু এই বিশেষ গানকে নিয়ে খুব কম কাজ হয়। রক শিল্পীদের কথাও কেউ বলেন না। তাই অংশুমান এই বিষয়কেই বেছে নিয়েছেন। তবে তিনি জানিয়েছেন বাংলা রঙের প্রবাদপ্রতিম গায়ক রূপম ইসলাম (Rupam Islam)-এর সঙ্গে কোনোভাবেই এই ফিল্মের যোগ নেই। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রতীক কুন্ডু (Pratik Kundu) ও অমিত(Amit)-ঈশান (Ishaan)।

অংশুমানের মতে, এর আগে যশকে কেউ এই রূপে দেখেননি। এই ধরনের চরিত্রে অভিনয় করতে পেরে যশ উচ্ছ্বসিত। ভিডিও দেখে অনুকরণ করছেন রকস্টারদের হাব-ভাব। যশের শারীরিক গঠন, সুগঠিত পেশি, সারা গায়ে ট‍্যাটুর কারণে রকস্টার হিসাবে তিনিই ছিলেন অংশুমানের পছন্দ। নুসরত ফারিয়ার সঙ্গেও চিত্রনাট্যকার হিসাবে বহুদিন ধরে পরিচয় অংশুমানের। ‘ডন বাদশা’, ‘বস’ সহ নুসরতের একাধিক ফিল্মের চিত্রনাট্য লিখেছেন তিনি। ফলে একে অপরের মানসিকতা বোঝেন। বরাবর নুসরত অংশুমানের পরিচালনায় কাজ করতে চেয়েছিলেন। ‘রকস্টার’ এনে দিল সেই সুযোগ। এই ফিল্মের মাধ্যমে টলিউড পাবে এক নতুন জুটি বলে আশাবাদী অংশুমান। ‘রকস্টার’-এর শুট চলছে গোটা কলকাতা জুড়ে। ইতিমধ্যেই একটি নামী রেস্তোরাঁ ও নোনাপুকুর ট্রাম ডিপোয় হয়েছে শুটিং।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media