whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, বিয়ের এক মাসের মধ্যেই সুখবর দিলেন দিয়া মির্জা

প্রেমের জোয়ারে ভাসছেন অভিনেত্রী দিয়া মির্জা। তার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। এইতো কয়েকদিন হল তিনি বিয়ে করেছেন দ্বিতীয়বারের জন্য, এরই মধ্যে মাতৃত্বের সুখবর দিলেন অভিনেত্রী। বিয়ের এক মাসের মধ্যেই…

Avatar

HoopHaap Digital Media

প্রেমের জোয়ারে ভাসছেন অভিনেত্রী দিয়া মির্জা। তার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। এইতো কয়েকদিন হল তিনি বিয়ে করেছেন দ্বিতীয়বারের জন্য, এরই মধ্যে মাতৃত্বের সুখবর দিলেন অভিনেত্রী। বিয়ের এক মাসের মধ্যেই বেবি বাম্পের ছবি পোস্ট করাতে অনেক অনুরাগীর শুভেচ্ছা পেয়েছেন, পাশাপাশি হালকা গসিপ তাকে নিয়েও চলেছে। কিছু নেট জনতার ধারণা দিয়া বিয়ের সময় থেকেই প্রেগন্যান্ট ছিলেন। বিয়ের দিনেও যথেষ্ট গোপনীয়তা রক্ষা করেছিলেন। এবারে সব গোপনীয়তা ভেঙে দিলেন অভিনেত্রী নিজে। সোশ্যাল মিডিয়ায় দিলেন আগামীর খবর।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

হ্যাঁ, মালদ্বীপের বুকে দাঁড়িয়ে, সূর্যের রাঙা আলো গায়ে মেখে জানালেন তার জীবনের নতুন অস্তিত্বের কথা। বেবি বাম্পে হাত রেখে ছবি পোস্ট করেন তিনি। সকলকে জানালেন তার মাতৃত্বের খবর। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধু দিয়ার ছবি। কখনো লাল কাফতান পরে ছবি পোস্ট তো কখনো স্বামীর সঙ্গে তো কখনো সৎ মেয়েকে পাশে নিয়ে।

প্রায় ৪ বছরের প্রেমের পর গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা এবং উদ্যোগপতী বৈভব রেখি। নিরিবিলিতে বিয়ে করেন এই যুগল। খুব কম নিমন্ত্রিতদের কাছে নিয়ে চার হাত এক করে নেন। এদিকে, বিয়ের পর এসেছেন মলদ্বীপে হনিমুনে, তবে শুধুই বর নন, স্বামীর আগের পক্ষের মেয়ে সামাইরাকেও নিয়ে গিয়েছেন দিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

প্রসঙ্গত, দিয়া মির্জা প্রথমবার বিয়ে করেছিলেন প্রযোজক সাহিলকে। যদিও সেই বিয়ে টেকেনি। এরপর তিনি সম্পর্কে জড়ান বৈভব রেখির সঙ্গে। দিয়ার নতুন স্বামী হলেন মুম্বাই শহরের এক খ্যাতনামা ফিনান্সিয়াল অ্যাডভাইজর। পাশাপাশি, তিনি পিরামল ফান্ড ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা সদস্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media