Hoop PlusHoop TrendingTollywood

Yash Dasgupta: নুসরতের ফ্ল্যাট প্রতারণা বিতর্কে অবশেষে যা বললেন যশ

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বিতর্কে বর্তমানে সরগরম রাজ্য-রাজনীতি। তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী-সাংসদের বিরুদ্ধে রয়েছে আবাসন দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগ। কোটি কোটি টাকা তছরুপের অভিযোগই শুধু নয়, প্রতারিত নাগরিকদের দাবি, ওই টাকা দিয়ে নিজের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন নুসরত। বর্তমানে ওই অ্যাপার্টমেন্টে তাঁর সাথে থাকেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। শোনা যায়, তাঁরা নাকি গোপনে বিয়েও করেছেন। নুসরত তৃণমূল কংগ্রেসের সাংসদ হলেও যশ বিজেপির দলীয় নেতা। নুসরতের বিরুদ্ধে ইডির দফতরে অভিযোগ দায়ের করা হয়েছিল বিজেপি নেতা শঙ্কুদেব পন্ডা (Shankudeb Panda)-র সহায়তায়। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন যশ।

বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখলেও নুসরত সম্প্রতি একটি ইভেন্টে উপস্থিত হয়েছিলেন যশের সাথে। তাঁকে যথেষ্ট হাসিখুশি দেখাল এদিন। চিন্তার লেশমাত্র দেখা গেল না নুসরতের মুখে। যশের মতে, বর্তমানে আর্থিক প্রতারণার মামলাটি আদালতের বিচারাধীন। ফলে আদালতের রায়ের জন্য অপেক্ষা করা উচিত। সকলে কি বলছে তাতে যায়-আসে না যশের। তিনি মনে করেন, আদালতের রায়ের পর নিজের মতামত পেশ করা উচিত। নুসরত জানালেন, তিনি সাংবাদিক সম্মেলন করে যা বলার স্পষ্ট ভাষায় বলে দিয়েছেন। তিনিও অপেক্ষা করছেন আদালতের রায়ের জন্য। যশ বললেন, সময় নিশ্চয়ই বরাবরের মতো সবকিছু প্রমাণ করবে।

এদিন সাংবাদিকদের একাংশ প্রশ্ন করেন, ইডি নুসরতকে ডাকলে তিনি যাবেন কিনা! হাসতে হাসতে নুসরত বললেন, ইডি তাঁকে ডাকবে না। এরপরেই ওই স্থান ছেড়ে বেরিয়ে যান যশ ও নুসরত। কিন্তু কয়েক দিন আগে সাংবাদিক সম্মেলনে যখন নুসরতকে প্রশ্ন করা হয়েছিল তিনি নিজের অ্যাপার্টমেন্ট কেনার জন্য কোনো ব্যাঙ্ক থেকে ঋণ না নিয়ে অভিযুক্ত সংস্থা থেকে কেন ঋণ নিয়েছিলেন, সদুত্তর দিতে পারেননি নুসরত। সাংবাদিক সম্মেলন মাঝপথে বন্ধ করে প্রেস ক্লাব থেকে বেরিয়ে যান তিনি।

তৃণমূলের কংগ্রেসের একজন মুখপাত্র জানিয়েছেন, 2014 সালে ঘটে আর্থিক প্রতারণার ঘটনা। সেই সময় নুসরত দলের সাংসদ ছিলেন না। ফলে এই ঘটনায় তাঁর পাশে থাকবে না দল। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়েছেন, এটি নুসরতের ব্যক্তিগত বিষয় যা নিয়ে কথা বলতে চান না তিনি।

whatsapp logo