whatsapp channel

Allu Arjun: সৌন্দর্যে অভিনেত্রীদের টক্কর দেবেন সুপারস্টার আল্লু অর্জুনের জীবনসঙ্গিনী, রইলো পরিচয়

এই মুহূর্তে দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুন রাজ করছেন পুষ্পা হয়ে বহু সিনেমাপ্রেমীদের হৃদয়ে। যারা বলিউড দেখে অভ্যস্থ তারাও আল্লু অর্জুনের প্রেমে হাবুডুবু খাচ্ছে। নাহ, এটা আল্লু অর্জুনের প্রথম হিট সিনেমা নয়, এর আগেও বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি, কিন্তু করোনা আবহয়ের মধ্যেও এই সিনেমা মানুষকে ভরপেট বিনোদন দিয়েছে। তার অভিনয় দক্ষতা, সাউন্ড, মিউজিক, গান, গল্প সব কিছু মাত দিয়েছে।

Avatar

HoopHaap Digital Media

Updated on:

এই মুহূর্তে দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুন রাজ করছেন পুষ্পা হয়ে বহু সিনেমাপ্রেমীদের হৃদয়ে। যারা বলিউড দেখে অভ্যস্থ তারাও আল্লু অর্জুনের প্রেমে হাবুডুবু খাচ্ছে। নাহ, এটা আল্লু অর্জুনের প্রথম হিট সিনেমা নয়, এর আগেও বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি, কিন্তু করোনা আবহয়ের মধ্যেও এই সিনেমা মানুষকে ভরপেট বিনোদন দিয়েছে। তার অভিনয় দক্ষতা, সাউন্ড, মিউজিক, গান, গল্প সব কিছু মাত দিয়েছে। যেমন তার ফিমেল ফ্যান ফলোয়ার বৃদ্ধি পেয়েছে তেমনই রয়েছে তার পুরুষ অনুরাগী। কিন্তু, তিনি কার প্রেমে হাবুডুবু খান সেটা জানা আছে কি?

বেশি কষ্ট করতে হবে না। একটু আল্লু অর্জুনের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘুরে আসুন। তাকে কত মানুষ ফলো করছে এবং তিনি কতজনকে ফলো করছেন এই অনুপাত দেখলেই বুঝতে পারবেন আল্লু অর্জুনের মনে কে রাজ করছেন।

Allu Arjun: সৌন্দর্যে অভিনেত্রীদের টক্কর দেবেন সুপারস্টার আল্লু অর্জুনের জীবনসঙ্গিনী, রইলো পরিচয়

২০১১ সালে ৬ মার্চ হায়দরাবাদে জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আল্লু অর্জুন বিয়ে করেন স্নেহা রেড্ডিকে। কিন্তু, এই বিয়ে মোটেও দেখাশুনা করে ছিল না। এক কমন বন্ধুর বিয়েতে যান স্নেহা ও আল্লু। সেখানেই আলাপ, শুরু বন্ধুত্বের, তারপরেই প্রেম। শেষে বিয়ে করেন ২০১১ তে। এরপর, ২০১৪ তে আসে প্রথম পুত্র সন্তান। নাম রাখেন আল্লু আইয়ান। পরবর্তী, ২০১৬ তে আবারও তাদের কোল আলো করে আসে কন্যা সন্তান। এখন একেবারে পাকা ফ্যামিলি ম্যান আল্লু অর্জুন।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

আল্লু নিজে একজন দক্ষ ও হ্যান্ডসাম অভিনেতা, কিন্তু তার স্ত্রীর পরিচয়? তাকে অভিনয় জগতে দেখা যায় না। কী করেন তিনি? ভুলেও ভাববেন না তিনি শুধুই ঘর সামলান। স্নেহা যেমন রূপবতী, তেমনই তার গুণ। আল্লু পত্নী পেশায় হলেন একজন ইঞ্জিনিয়ার। তিনি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ইলেকট্রনিকস ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংএ বিটেক করেন। তারপর কম্পিউটার সায়েন্স নিয়ে স্নোতকত্তর করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media