BollywoodHoop Plus

Karan Mehra: ভাইয়ের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন নিশা: করণ মেহরা

2021 সালে হঠাৎই মুম্বইয়ের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী নিশা রাওয়াল (Nisha Rawal) তাঁর স্বামী অভিনেতা করণ মেহরা (Karan Mehra)-র বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করেন। মিডিয়ার ক্যামেরায় নিশার সারা শরীরে ধরা পড়েছিল আঘাতের চিহ্ন। বোঝা যাচ্ছিল, তাঁকে অত্যন্ত খারাপ ভাবে শারীরিক নিগ্রহ করা হয়েছে। ওই বছর 31 শে মে মুম্বইয়ের গোরেগাঁও থানায় করণের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন নিশা। প্রত্যক্ষদর্শীরা দেখেছেন, তাঁর মাথা ফেটে রক্ত পড়ছিল। এরপরেই গ্রেফতার হন করণ। পরবর্তীকালে তিনি জামিনে মুক্ত হলেও নিশা, করণের বিরুদ্ধে দিল্লির এক মহিলার সাথে পরকীয়ার অভিযোগ করেছিলেন। বর্তমানে করণ ও নিশার বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

তবে 4 ঠা অগস্ট, মুম্বইয়ে একটি সাংবাদিক সম্মেলন করেছেন করণ। সেখানে তিনি জানিয়েছেন, নিশার সাথে রোহিত শেঠিয়া (Rohit Shettya) নামে এক ব্যক্তির সম্পর্ক রয়েছে। কিন্তু করণের সাথে বিয়ের আগে থেকেই রোহিতকে চেনেন নিশা। এমনকি করণকে তিনি বলেছিলেন, রোহিত তাঁর ভাই। তাঁদের বিয়ের সময় কন্যাদান করেছিলেন রোহিত বলে জানিয়েছেন করণ। কিন্তু বিয়ের পর প্রকৃত সত্য করণের সামনে আসে। করণ জানিয়েছেন, তাঁর সাথে বিবাহ বিচ্ছেদের মামলা চললেও তাঁর বাড়িতেই থাকেন নিশা। নিশার সাথে থাকেন রোহিত। করণ অন্যত্র থাকেন।

সম্প্রতি করণ নিজের কিছু জিনিসপত্র আনতে ওই বাড়িতে গিয়েছিলেন। সেই সময় তিনি তাঁর গাড়ির ব্যাপারে ব্যাঙ্কারের সাথে ফোনে কথা বলছিলেন। কিন্তু নিশার সাথে সেই সময় ওই বাড়িতে ছিলেন রোহিত। রোহিত, করণের ফোন কেড়ে নিয়ে ব্যাঙ্কারের সাথে কথা বলতে শুরু করেন। এই ঘটনায় ক্ষুব্ধ করণ বলেছেন, এরপর রোহিত স্থানীয় রাজনৈতিক দলের সদস্যদের ডেকে করণকে মারধোর করে বাড়ি থেকে বার করে দেন। এমনকি বিবাহ বিচ্ছেদের মামলা চালানোর জন্য তাঁর কাছ থেকেই টাকা নিচ্ছেন নিশা বলে জানিয়েছেন করণ।

বর্তমানে করণ তাঁর ও নিশার একমাত্র পুত্রসন্তান কবিশ (Kavish)-এর কাস্টডির জন্য লড়াই করছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন, প্রায়ই বেনামী নম্বর থেকে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। এমনকি নিশা ও রোহিত একদিন রাতে তাঁকে ও তাঁর পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়েছেন বলে জানিয়েছেন করণ। করোনামুক্ত হওয়ার পর তাঁর উপর রোহিত অত্যাচার চালিয়েছেন বলে অভিযোগ করেছেন করণ।

 

View this post on Instagram

 

A post shared by Celeb Mode (@celeb.mode)

অপরদিকে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) সঞ্চালিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ এসে নিশা জানিয়েছিলেন, 2014 সালে তাঁর গর্ভপাত হয়েছিল। 2015 সালে নিশার জীবনে করণ থাকা সত্ত্বেও তিনি অপর ব্যক্তির প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন। গর্ভপাতের পর তাঁর উপর শারীরিক ও মানসিক অত্যাচার চললেও সমাজ ও কেরিয়ারের কারণে চুপ করে ছিলেন নিশা।