whatsapp channel

Puja Banerjee: খোলামেলা পোশাকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী পুজা!

কিছুদিন আগে অবধি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মৌনি রায় (Mouni Roy)-এর অনুপস্থিতিতে পুজা ব্যানার্জী (Puja Banerjee)-কে দেখা গিয়েছিল বিচারকের আসনে। তবে অধিকাংশ সময় নেটিজেনদের একাংশ তাঁকে…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগে অবধি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মৌনি রায় (Mouni Roy)-এর অনুপস্থিতিতে পুজা ব্যানার্জী (Puja Banerjee)-কে দেখা গিয়েছিল বিচারকের আসনে। তবে অধিকাংশ সময় নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করতেই মগ্ন ছিলেন। সোশ্যাল মিডিয়ায় অবশ্য পুজার অনুরাগীর সংখ্যা কম নয়। বর্তমানে তা পৌঁছে গিয়েছে 2.3 মিলিয়নে। কারণ ট্রেন্ডিং ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন পুজা। ভাগ করে নেন তাঁর নতুন ফটোশুটের ঝলকও। সম্প্রতি আরও একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন পুজা।

পুজার শেয়ার করা রিলে তিনি ব্যবহার করেছেন ‘তেরে ওয়াস্তে ফলক’ গানটি। নদীর ধারে একটি পার্কের মধ্যে হালকা নাচের ছন্দে আনন্দ করছেন পুজা। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের চোলি ও ধোতি প‍্যান্ট। স্লিভলেস চোলি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। এই পোশাকের সাথে পুজা টিম আপ করেছেন শিফনের লং শ্রাগ। সবুজ রঙের শ্রাগটি ফ্লোরাল প্রিন্টেড। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন পুজা। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চুলে বেঁধেছেন পনিটেল। ভিডিওটি শেয়ার করে পুজা লিখেছেন, বহুদিন পর। এই ভিডিওটি শুট করেছেন তাঁর বান্ধবী রশমি আর্য (Raashmi Arya)।

পুজার অনুরাগীর মতে, আগুন ঝরিয়ে দিয়েছেন তিনি। অনেকেই তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে লাল রঙের হার্ট ও সবুজ হার্ট ইমোজি পোস্ট করেছেন। তবে কয়েকজন রয়েছেন যাঁরা বডি শেমিং করেছেন পুজাকে। কিন্তু পুজা বরাবরের মতোই এড়িয়ে গিয়েছেন তাঁদের।

আগামী দিনে পুজাকে দেখা যাবে রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত বাংলা ফিল্মে। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ফিল্মটি পরিচালনা করছেন শ‍্যামসুন্দর দে (Shyamsundar Dey)।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo